মার্কেন্টাইল ব্যাংক নেবে এমটিও-আইটি, লাগবে না অভিজ্ঞতা

মার্কেন্টাইল ব্যাংক
মার্কেন্টাইল ব্যাংক  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি মার্কেন্টাইল ব্যাংক পিএলসি। ব্যাংকটির আইটি বিভাগে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার-আইটি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। অনলাইনে আবেদন শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ২১ জুলাই পর্যন্ত। আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। লিখিত পরীক্ষায় সফল প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। নিয়োগ পেলে বাংলাদেশের যেকোনো জায়গায় পদায়ন হতে পারে।

প্রতিষ্ঠানের নাম: মার্কেন্টাইল ব্যাংক পিএলসি

পদসংখ্যা: নির্ধারিত নয় 

শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) অনুমোদিত যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে চার বছরের স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকলেই এমটিও-আইটি পদে আবেদন করা যাবে। কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন টেকনোলজি, ইনফরমেশন কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং, টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ও অন্যান্য আইটি–সম্পর্কিত বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আগ্রহী প্রার্থীদের ন্যূনতম সিজিপিএ-৪-এর স্কেলে ৩ থাকতে হবে অথবা প্রথম শ্রেণি থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে সিজিপিএ-৫-এর স্কেলে ৪ থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা: ইংরেজিতে ভালো যোগাযোগ ও কম্পিউটারে দক্ষতা।

আবেদনের বয়সসীমা: এ বছরের ৩০ জুনে আবেদনকারীর সর্বোচ্চ বয়স হতে হবে ৩০ বছর।

অভিজ্ঞতা: প্রযোজ্য নয়

আরও পড়ুন: শিক্ষক নেবে ঢাকা বিশ্ববিদ্যালয়

বেতন-ভাতা: ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার এমটিও-আইটি পদটির প্রথম এক বছর প্রবেশনকাল। প্রবেশনকালে মাসে বেতন হবে ৪৬ হাজার টাকা। প্রবেশনকাল শেষে সিনিয়র অফিসার হিসেবে চাকরি স্থায়ী হলে ব্যাংকের নীতিমালা অনুযায়ী বেতন-ভাতা ও অন্য সুযোগ-সুবিধা মিলবে, তখন পদের নাম হবে ‘এক্সিকিউটিভ অফিসার’। আর এক্সিকিউটিভ অফিসারের বেতন হবে ৮২ হাজার টাকা (মাসিক)। এর সঙ্গে ব্যাংকের নীতিমালা অনুযায়ী অন্য সুযোগ-সুবিধা মিলবে।

যেভাবে আবেদন করবেন
আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

 

সর্বশেষ সংবাদ