হিট প্রকল্পে পরিচালক নিয়োগ দেবে ইউজিসি

ইউজিসি
ইউজিসি  © লোগো

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগে বিশ্ব ব্যাংক কর্তৃক সহ–অর্থায়নে ‘হায়ার এডুকেশন অ্যাকসিলারেশন অ্যান্ড ট্রান্সফরমেশন (হিট)’ প্রকল্পে প্রকল্প পরিচালক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।

পদের নাম: প্রকল্প পরিচালক

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রার্থীকে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। সরকারি/আধা সরকারি/স্বায়ত্বশাসিত/সংবিধিবদ্ধ স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় বেতন স্কেল, ২০১৫–এর গ্রেড-২ এ কর্মরত হতে হবে এবং চাকরি জীবনে কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে এবং চাকরির মেয়াদ ২০২৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত থাকতে হবে।

চাকরির ধরন: প্রকল্প মেয়াদকালীন

বেতন: উল্লেখ নেই

সূত্র: সমকাল

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। প্রকল্প–সংশ্লিষ্ট সংক্ষিপ্ত তথ্য, পরিকল্পনা মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট প্রজ্ঞাপন, জীবনবৃত্তান্তের নির্ধারিত ছক কমিশনের ওয়েবসাইটে ‘ডাউনলোড’ নামক সেবা বক্সের চাকরি বিজ্ঞপ্তি লিংকে পাওয়া যাবে। ব্যক্তিগত ই-মেইল ব্যবহার করে নির্ধারিত ছক পূরণ করে পিডিএফ ফরমেটে secretary@ugc.gov.bd ই-মেইলে সংযুক্ত ফাইল হিসেবে পাঠাতে হবে। ই-মেইলের সাবজেক্টে ‘CV for the Position of PD (HEAT)’ উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: আগামী ২৬ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।


সর্বশেষ সংবাদ