শিল্প মন্ত্রণালয়ের অধীন সংস্থায় চাকরি, আবেদন সরাসরি

কর্মী
কর্মী  © প্রতীকী ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শিল্প মন্ত্রণালয়ের অধীন স্বশাসিত সংস্থা সিরোটসি ট্রাস্ট। প্রতিষ্ঠানটি তাদের দুটি পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের সরাসরি অথবা ডাকযোগে আবেদন করতে হবে।

১. পদের নাম: উপব্যবস্থাপক (মাইক্রো ক্রেডিট)

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে ন্যূনতম দুটি দ্বিতীয় বিভাগ/শ্রেণিসহ মাস্টার্স বা সমমানের ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের প্রকৃতি/পদ অনুযায়ী ডিগ্রি সংগতিপূর্ণ হতে হবে। সংশ্লিষ্ট কাজে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩৬ বছর

বেতন স্কেল: ২৯,০০০-৬৩,৪১০ টাকা

২. পদের নাম: কর্মকর্তা (পরিবীক্ষণ ও নিরীক্ষা)

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর

বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতার/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, মুঠোফোন ও ই-মেইল (যদি থাকে), আবেদনপত্রে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট নম্বর, তারিখ ও ব্যাংকের নাম উল্লেখ করতে হবে। খামের ওপর পদের নাম স্পষ্ট অক্ষরে লিখতে হবে। আবেদনপত্র ডাকযোগে/সরাসরি পাঠাতে হবে। অসম্পূর্ণ আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নির্বাহী পরিচালক, সিরোটসি ট্রাস্ট, বিসিক ভবন, ১৩৭-১৩৮, মতিঝিল বা/এ, ঢাকা-১০০০। ডাকযোগে/সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদন ফি: উপব্যবস্থাপক পদের জন্য ৩০০ টাকা এবং কর্মকর্তা পদের জন্য ২৫০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করে ‘সিরোটসি ট্রাস্ট’ শিরোনামে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২ এপ্রিল, ২০২৩।


সর্বশেষ সংবাদ