সিকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সিকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে
সিকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে  © সংগৃহীত

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ফার্মাকোলজি এন্ড টক্সিকোলজি বিভাগের প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মৃত্তিকা বিজ্ঞান বিভাগের সহযোগী প্রফেসর ড. মো. মোশারফ হোসেন সরকার।

আরও পড়ুন: কৃষি প্রকৌশল উদ্ভাবন প্রতিযোগিতায় প্রথম হাবিপ্রবির শামসুজ্জামান

এছাড়া- ১৭ সদস্য বিশিষ্ট ওই কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি উপকূলীয় ও সামুদ্রিক মাৎস্য বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ ফিজিওলজি বিভাগের সহযোগী প্রফেসর ড. মীর মো.ইকবাল হাসান, যুগ্ম সম্পাদক কীটতত্ত্ব বিভাগের সহকারী প্রফেসর জাহের আহমদ, সাংগঠনিক সম্পাদক বায়োকেমিস্ট্র ও কেমিস্ট্রি বিভাগের সহকারী প্রফেসর ডা. মো. রাশেদ চৌধুরী, দপ্তর সম্পাদক কৃষি তত্ত্ব ও হাওর কৃষি বিভাগের সহকারী প্রফেসর রাফাত আল ফয়সাল, প্রচার ও প্রচারনা সম্পাদক মেডিসিন বিভাগের সহকারী প্রফেসর ডা. মো. শহিদুর রহমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগের সহকারী প্রফেসর বিবি মরিয়ম, শিক্ষা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাৎস্য প্রযুক্তি ও মান বিভাগের সহকারী প্রফেসর মো. আশরাফ হোসেন।

আরও পড়ুন: সিকৃবিতে প্রায়োগিক বিজ্ঞান বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন শুরু

এই কমিটির কার্যকরী সদস্যরা হলেন- এপিডেমিওলজি ও পাবলিক হেলথ বিভাগের প্রফেসর ড. সুমন পাল, কীটতত্ত্ব বিভাগের প্রফেসর ড. চন্দ্র কান্ত দাশ, উদ্ভিদ রোগতত্ত্ব ও বীজ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম, কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী প্রফেসর ড. অসীম শিকদার ও ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিভাগের সহকারী প্রফেসর মো. শহীদুল্লাহ কায়সার, কৃষি তত্ত্ব ও হাওর কৃষি বিভাগের সহকারী প্রফেসর মো. জিল্লুর রহমান, মাৎস্য চাষ বিভাগের সহকারী প্রফেসর আমিনুর রশীদ।

আরও পড়ুন: জিপিএর পেছনে ছোটার শিক্ষা না দিয়ে মানুষ হওয়ার শিক্ষা দিন

উল্লেখ্য, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ। কৃষি, শিক্ষা ও গবেষণার পাশাপাশি অসাম্প্রদায়িক প্রগতিশীল মতাদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।


সর্বশেষ সংবাদ