আন্তঃহল ক্রিকেটে চ্যাম্পিয়ন সিকৃবির আজাদ হল

আন্ত:হল ক্রিকেটে চ্যাম্পিয়ন সিকৃবির আজাদ হল
আন্ত:হল ক্রিকেটে চ্যাম্পিয়ন সিকৃবির আজাদ হল  © টিডিসি ফটো

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) আন্তঃহল ক্রিকেট  প্রতিযোগিতায় হযরত শাহপরান (রা:) হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আবদুস সামাদ আজাদ হল। মঙ্গলবার (২১ মার্চ) বিকাল তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে আন্তঃহল ক্রিকেট ২০২২/২৩ এর ফাইনাল অনুষ্ঠিত হয়।

এর মাধ্য দিয়ে পর্দা নামলো আন্তঃহল ক্রিকেট (ছাত্র)  ও টেবিল টেনিস (ছাত্রী)  প্রতিযোগিতা ২০২২/২৩-এর। এদিন ফাইনালে ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে ১২৩ রানের লক্ষ্য দেয় হযরত শাহপরান (রা:) হল। ম্যাচের শেষ দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে ৫ উইকেট হাতে রেখেই জয় পায় আবদুস সামাদ আজাদ হল।

ফাইনাল ম্যাচে সর্বোচ্চ ৪৮ রান করে ম্যাচ সেরার পুরস্কার পায় আজাদ হলের ফিশারিজ অনুষদের ছাত্র আমির হোসেন। টুর্নামেন্ট সেরার পুরষ্কার পায় শাহপরান হলের ভেটেরিনারি অনুষদের ছাত্র মো. সোহান মিয়া।

New Project - 2023-03-22T132719-680

সিকৃবির মৎস্য স্বাস্থ্য ব্যাবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এম এম মাহবুব আলমের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) উপাচার্য ডা. মো. জামাল উদ্দিন ভূঁঞা। 

উপাচার্য ডা. মো. জামাল উদ্দিন ভূঁঞা উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। তিনি স্বল্প সময়ে একটি সুশৃঙ্খল প্রতিযোগিতার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে ছাত্র-ছাত্রীদের পড়াশোনার পাশাপাশি মানসিক বিকাশের জন্য এমন আয়োজন অব্যাহত রাখার আশ্বাস দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মো. মোস্তফা সামসুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, আবদুস সামাদ আজাদ হলের প্রভোস্ট ড. অসিম শিকদার, শাহপরান হলের প্রভোস্ট ড. আবদুল্লাহ আল মামুন, কৃষি অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শাহ আলমগীর, সিকৃবির ছাত্রলীগের নেতাকর্মীরা ও সিকৃবির শিক্ষার্থীরা।

আরও পড়ুন: বিজ্ঞান বিষয়ক আন্তর্জাতিক গবেষণা সূচকে দেশসেরা সিকৃবি।

অপরদিকে গত ১৮ মার্চ  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে মেয়েদের আন্তঃহল টেবিল টেনিস প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। আন্তঃহল টেবিল টেনিস প্রতিযোগিতায় বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সুহাসিনী দাস হল। 

উল্লেখ্য, গত ১৪ মার্চ সিকৃবির শরীরচর্চা শিক্ষা বিভাগ কর্তৃক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) আন্তঃহল ক্রিকেট  ও টেবিল টেনিস প্রতিযোগিতা ২০২২/২৩ এর আয়োজন করা হয় । এতে ক্রিকেট প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের পাঁচটি ছাত্র হল ও টেবিল টেনিস প্রতিযোগিতায় দুটি ছাত্রী হল অংশ নেয়।


সর্বশেষ সংবাদ