গুচ্ছের ‘বি’ ইউনিটের আসন বিন্যাস প্রকাশ শিগগিরই

ভর্তি পরীক্ষার্থী
ভর্তি পরীক্ষার্থী  © ফাইল ছবি

গুচ্ছ ভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের মানবিক অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী শনিবার (১৩ আগস্ট) অনুষ্ঠিত হবে। শিগগিরই ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ইতোমধ্যে পরীক্ষার কেন্দ্রের আসন বিন্যাস তৈরি করেছে বিশ্ববিদ্যালয়গুলো। তবে সেই তালিকা এখনো গুচ্ছের টেকনিক্যাল কমিটির কাছে এসে পৌঁছায়নি। তালিকা পাওয়ার পর দ্রুত সময়ের মধ্যে সেটি গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইটে প্রকাশ করা হবে। তালিকা প্রকাশের পর ভর্তিচ্ছুরা আইডি পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করে আসন বিন্যাস দেখতে পারবেন।

আরও পড়ুন: কৃষি গুচ্ছে কত আবেদন পড়ল

এ প্রসঙ্গে জানতে চাইলে গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত টেকনিক্যাল কমিটির আহবায়ক এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতার দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘বি’ ইউনিটের আসন বিন্যাসের তালিকা এখনো আমাদের হাতে এসে পৌঁছায়নি। তালিকা পাওয়া মাত্র আমরা সেটি ওয়েবসাইটে আপলোড করবো।

কবে নাগাত তালিকা প্রকাশ করা হতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, তালিকা হাতে পাওয়ার পর এটি বলা যাবে। আজ আসন বিন্যাসের তালিকা পেলে আগামীকাল মঙ্গলবার সেটি ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ