জাবির ‘ই’ ইউনিটের ফল আজ

জাবি
জাবি   © সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটের অধীনে বিজনেস স্টাডিজ অনুষদের ভর্তি পরীক্ষার ফল আজ প্রকাশিত হতে পারে। 

শুক্রবার (৫ আগস্ট) সকালে জাবির ভর্তি পরীক্ষা কমিটি সংশ্লিষ্ট একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন। 

ফল প্রকাশিত হলে শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার নির্ধারিত ওয়েবসাইটে (juniv-admission.org) লগ-ইন করে জাবির ‘ই’ ইউনিটের ফল দেখতে পারবেন। 

এছাড়া https://juniv.edu/admission এবং https://academic.juniv.edu/ ওয়েবসাইট থেকেও ভর্তি পরীক্ষার ফল জানা যাবে। এদিকে জাবির বিভিন্ন ইউনিটের নোটিশ বোর্ডেও এই ফল প্রকাশ করা হবে এবং উত্তীর্ণ শিক্ষার্থীদের ওয়েবসাইটে সংরক্ষিত মোবাইল নাম্বারে এসএমএস’র মাধ্যমে ফল জানিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, জাবির ‘ই’ অনুষদে ছেলে-মেয়ে উভয়ের জন্য ১২৫টি করে মোট ২৫০টি আসন রয়েছে। এর মধ্যে মার্কেটিং বিভাগে ৫০টি (ছেলে-২৫, মেয়ে-২৫), ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগে ৫০টি (ছেলে-২৫, মেয়ে-২৫), অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে ৫০টি (ছেলে-২৫, মেয়ে-২৫), আইবিএ (ছেলে-২৫, মেয়ে-২৫) এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে ৫০টি (ছেলে-২৫, মেয়ে- ২৫) আসন রয়েছে।

আরও পড়ুন : পাস করেও ভর্তির সুযোগ পাবেন না ৮৬% ভর্তিচ্ছু 

এদিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার জীববিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ফল আজ প্রকাশিত হতে পারে। জাবির ‘ডি’ ইউনিটে ৫৯ দশমিক ১৬ শতাংশ ভর্তিচ্ছু শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক নূহু আলম দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, ‘শুধুমাত্র ওয়েবসাইটে আপলোড করা ব্যতীত ফল প্রকাশের সবধরনের প্রক্রিয়া শেষ করা হয়েছে। আজকে (শুক্রবার) প্রকাশ হতে পারে।’

 


সর্বশেষ সংবাদ