প্রকৌশল গুচ্ছের পরীক্ষার তারিখ চূড়ান্ত

লোগো
লোগো  © ফাইল ফটো

গুচ্ছভুক্ত তিনটি প্রকৌশল ‍ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৬ আগস্ট অনুষ্ঠিত হবে। গতকাল শনিবার প্রকৌশল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর একাডেমিক কাউন্সিলের সভায় এটি চূড়ান্ত অনুমোদন দেয়া হয়।

পরে কুয়েটের জনসংযোগ কর্মকর্তা রবিউল ইসলাম সোহাগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, প্রকৌশল গুচ্ছের কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ তারিখ নির্ধারণ করা হয়েছে।

কমিটিতে কুয়েটের ৫ জন এবং চুয়েট ও রুয়েটের ৪ জন করে মোট ১৩ জন সদস্য রয়েছে এবং কুয়েটের নেতৃত্বে এ সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: মেডিকেলের ফল পুনর্নিরীক্ষার আবেদন করেছেন ২৭৮ জন

এর আগে শুক্রবার (৮ এপ্রিল) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উপাচার্যদের সংগঠন বিশ্ববিদ্যালয় পরিষদের সভায় ৬ আগস্ট নিজেদের ভর্তি পরীক্ষা আয়োজনের কথা জানায় প্রকৌশল গুচ্ছের উপাচার্যরা।

বৈঠক শেষে সেদিন বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ।

তিনি জানিয়েছিলেন, আগামী ৬ আগস্ট আমাদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এটি আজকের সভায় চূড়ান্ত করা হয়েছে। ভর্তির নীতিমালাসহ যাবতীয় বিষয় আমাদের জেনারেল এডমিশন কমিটির সভায় ঠিক করা হবে।


সর্বশেষ সংবাদ