গুচ্ছ পরীক্ষার কেন্দ্রে প্রেমিকার সাথে দেখা করতে এসে আটক যুবক 

ভর্তি পরীক্ষার্থী
ভর্তি পরীক্ষার্থী  © টিডিসি ফটো

গুচ্ছ ভর্তি পরীক্ষার সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে প্রেমিকার সাথে দেখা করতে এসে আটক হয়েছেন এক যুবক। শনিবার (৩ জুন) ভর্তি পরীক্ষা শুরুর আগে অন্যের এডমিট নিয়ে কেন্দ্রে প্রবেশকালে তাকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

আটক শিক্ষার্থীর নাম সাইফুল্লাহ্ জাহান প্রিন্স (২০)। প্রিন্স ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারে অধ্যায়নরত। সে রাজশাহীর তানোর উপজেলার আশরাফুল ইসলামের ছেলে। 

জানা গেছে, শনিবার প্রিন্সের প্রেমিকার ভর্তি পরীক্ষা ছিল। প্রিন্স তার রুমমেট সাবিদ ও রবিনকে নিয়ে জবি কেন্দ্রের সামনের এক শিক্ষার্থীর থেকে দশ মিনিটের জন্য তার এডমিট কার্ড নিয়ে কেন্দ্রে প্রবেশ করে। কেন্দ্রে প্রবেশ করে সে তার প্রেমিকার সাথে দেখা করে। বের হওয়ার সময় কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তারা তাকে আটক করে। 

আটক প্রিন্স বলেন, আমার প্রেমিকা তার মামার সাথে পরীক্ষা দিতে আসে। এর ফলে কেন্দ্রের বাইরে ওর সাথে দেখা করতে পারিনি। তাই বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে তার এডমিট কার্ড ধার করে ভেতরে প্রবেশ করে দেখা করেছি। আমার অন্য কোন উদ্দেশ্য ছিল না। 

এ বিষয়ে  বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আবেগের বশবর্তী হয়ে ছেলেটা এ কাজ করেছে। সে এরজন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছে। লিখিত প্রতিশ্রুতি নিয়ে তাকে আমরা ছেড়ে দিয়েছি। ভবিষ্যতে সে আর এমন কাজ করবে না বলে জানিয়েছে।


সর্বশেষ সংবাদ