ব্রেইন টিউমার আক্রান্ত ঢাবি শিক্ষার্থী হাবিব বাঁচতে চায় 

ঢাবি ছাত্র হাবিব
ঢাবি ছাত্র হাবিব  © টিডিসি ফটো

গাইবান্ধা জেলার এক নিম্ন মধ্যবিত্ত পরিবারের সন্তান হাবিব। দু চোখ ভরা স্বপ্ন নিয়ে ভর্তি হয়েছিলো প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে। বিশ্ব ধর্ম ও সংস্কৃতি বিভাগের এই শিক্ষার্থীর স্বপ্ন ছিলো উচ্চ শিক্ষা শেষ করে রাষ্ট্রের সেবক হবেন। সব ঠিকমতই চলছিলো। ৪১ তম,৪৩ তম ও ৪৪ তম বিসিএস পরীক্ষায় তিনি প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ হন। ইতোমধ্যে হাবীব ৪১ ও ৪৩ তম বিসিএস লিখিত পরীক্ষায় অংশগ্রহন করেছেন। কিন্তু হঠাৎ করে যেন থেমে গেলো রথের চাকা। 

গত ১১ ই আগষ্ট হাবিবের ব্রেইন টিউমার ধরা পড়ে। প্রাথমিক পর্যায়ে থাকার কারনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা তাকে অপারেশন করানোর পরামর্শ দেন। বন্ধুদের সহযোগিতায় সেই প্রস্তুতি নিলেও ভাগ্য যেন সুপ্রসন্ন হয় নি। শারীরিক অবস্থার অবনতি ঘটায় চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইতে পাঠানোর জন্য পরামর্শ দিয়েছেন। এই চিকিৎসা বাবদ হাবিবের প্রয়োজন প্রায় ৫ লক্ষ টাকা ৷ নিম্ন মধ্যবিত্ত পরিবারের সন্তান হাবিবের কাছে এই অর্থের পরিমাণ পাহাড়সম। তাকে বাঁচাতে প্রয়োজন সম্মিলিত উদ্যোগ। 

আরও পড়ুন: ঢাবির ক্যান্টিনে বেহেশতি ডাল, উট পাখির ডিম, আসল রহস্য কী?

হাবিবের বন্ধু ও সার্জেন্ট জহুরুল হক হল সংসদের সাবেক সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম জানান, আমাদের অদম্য মেধাবী বন্ধু হাবীব যেন তার এই অসুস্থতার কাছে হার না মানে এজন্য সমাজের বিত্তবানদের নিকট আমি উদাত্ত আহবান জানাই, হাবিবের এই বিপদের মুহূর্তে আপনারা ওর পাশে দাড়াবেন। সৃষ্টিকর্তা সবাইকে সুস্থ রাখুন-এই প্রার্থনা করি।


হাবিবের পাশে দাড়াতে - 
01722847165 (যোগাযোগ) 
বিকাশ-01722847165
নগদ-01722847165
রকেট-017228471657


সর্বশেষ সংবাদ