ঢাবিতে গোপনে মেয়েদের হাজারো ছবি তুলে গণধোলাই খেলেন যুবক

আটক হওয়া ওই যুবক
আটক হওয়া ওই যুবক  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে এসে গোপনে নিজের মুঠোফোনে মেয়েদের ছবি তুলেন রাজ্জাক নামে বহিরাগত এক যুবক। পরে বিষয়টি আঁচ করতে পেরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে হাতে-নাতে আটক করে গণধোলাই দিয়ে শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন।

এসময় ওই যুবকের ফোনে ক্যাম্পাসের বিভিন্ন জায়গা থেকে তোলা প্রায় হাজারো ছবি পাওয়া যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। আজ বুধবার (৩০ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ঢাবি শিক্ষার্থী আকাশ জানান, টিএসসির ডাস চত্ত্বরে এক ভাই ও আপু বসে আড্ডা দিচ্ছিলেন। এমন সময় ওই যুবক তার ফোনে আপুর ছবি তোলেন। বিষয়টি ওই ভাই দেখলে তাকে ধরে ফেলেন। পরে আমরা অনেকেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে তাকে টিএসসির প্রধান ফটকের সামনে নিয়ে এসে পরবর্তীতে শাহবাগ থানায় সোপর্দ করি।

জানা যায়, গণধোলাইয়ের শিকার বহিরাগত ওই যুবকের নাম রাজ্জাক। তার বাড়ি পাবনা জেলায়। তার এক আত্মীয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার জন্য ঢাকায় আসেন তিনি। ভর্তি করানোর পর আজ চারদিন হয়েছে। এরই ফাঁকে গত দুইদিনে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজের স্মার্টফোনে গোপনে মেয়েদের প্রায় হাজারো ছবি তোলেন। পরে আজকে ছবি তোলার সময় শিক্ষার্থীরা তাকে হাতে-নাতে ধরেন।

এ বিষয়ে ঢাবি প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানীর কাছে জানতে চাইলে তিনি থানায় যোগাযোগ করে বিস্তারিত জানার জন্য পরামর্শ দেন।

অন্যদিকে, শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার বলেন, বিষয়টি সর্ম্পকে তিনি অবগত নন।


সর্বশেষ সংবাদ