ঢাবি ছাত্রী মেঘলাকে হত্যার অভিযোগ

ইলমা চৌধুরী মেঘলা
ইলমা চৌধুরী মেঘলা  © ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে তাকে রমনা থানার পুলিশ আটক করে ।

নিহত শিক্ষার্থীর নাম ইলমা চৌধুরী মেঘলা। সে নৃত্যকলা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল হলের আবাসিক ছাত্রী ছিল সে। ইলমার স্বামী কানাডা প্রবাসী বলে জানা গেছে।

নিহত শিক্ষার্থীরা বান্ধবী তামান্না আহমেদ সিথি ফেসবুকে জানান, মঙ্গলবার দুপুরে মেঘলা মারা যান। মেঘলার লাশে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার লাশ ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগে রাখা আছে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ. কে. এম. গোলাম রাব্বানী বলেন, আমরা এ বিষয়টি দেখছি। ওখানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা আছেন। এটি আসলে খুব দুঃখজনক একটি ঘটনা। সত্যিকার অর্থে আসলে কি ঘটেছে সেটি আমরা জানতে চাই। আর মেঘলার শরীরের যে ছবিগুলো এসেছে তা দেখে ধারণা করা হচ্ছে প্রচুর পরিমাণে আঘাত করা হয়েছে ওকে। ঘটনা পর্যবেক্ষণ করে, মেঘলার পরিবারকে সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে।

ঢাকা বিশ্ববিদ্যালয় নিরাপত্তা মঞ্চের প্রতিষ্ঠাতা ও সলিমুল্লাহ মুসলিম হলের সাবেক জিএস জুলিয়াস সিজার তালুকদার বলেন, "ঘটনাটি শোনার পর, এ বিষয়ে আমরা গুলশান জোনের ডিসির সাথে আলাপ করেছি। তিনি এ ব্যাপারে অবগত আছেন এবং সুষ্ঠ ও নিরপেক্ষভাবে তদন্ত করার আশ্বাস দিয়েছেন। ভুক্তভোগীর পরিবার যেকোন ধরনের আইনী সহযোগিতা চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয় নিরাপত্তা মঞ্চ থেকে প্রদান করা হবে।"


সর্বশেষ সংবাদ