জাবিতে ‘মিশন এক্সট্রিম’ দেখল ১৬০০ শিক্ষার্থী

মিশন এক্সট্রিম সিনেমাটির পোস্টার ও জাবি শিক্ষার্থীরা একসঙ্গে উপভোগ করছেন।
মিশন এক্সট্রিম সিনেমাটির পোস্টার ও জাবি শিক্ষার্থীরা একসঙ্গে উপভোগ করছেন।  © সংগৃহীত

সম্প্রতি মুক্তি পাওয়া সানী সানোয়ার পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দেখার জন্য দর্শকদের হিরিক পড়েছে দেশের সিনামা হলগুলোতে। তারই ধারাবাহিকতায় শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রায় ১৬০০ শিক্ষার্থী একসঙ্গে উপভোগ করলেন এই ছবিটি।

উগ্রবাদ বা সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতা মূলক এই চলচ্চিত্রটি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ৪২তম ব্যাচের র‍্যাগ অনুষ্ঠান উপলক্ষে কপ ক্রিয়েশন ও র‍্যাগ কমিটি যৌথভাবে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করে। এ সময় কানায় কানায় পরিপূর্ণ ছিল পুরো মিলনায়তন। অনেকে ফ্লোরে বসেও সিনেমাটি উপভোগ করেন।

আরও পড়ুন: জাবিতে ১৪০তম হলেন ডেন্টালে প্রথম হওয়া রাহাদ

সিনেমাটির পরিচালক প্রযোজক সানী সানোয়ার জাবির প্রাক্তন একজন ছাত্র। ছবিটির প্রদর্শনীতে সানী নিজে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের অনুজ শিক্ষার্থীদের সাথে নিজের নির্মিত সিনেমাটি উপভোগ করেন।

এ নিয়ে সানী সানোয়ার বলেন, জাবি হচ্ছে আমার নিজের ঘর। এখানে কতশত স্মৃতি জড়িয়ে। আমার প্রথম পরিচালিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ নিজের বিশ্ববিদ্যালয়ে প্রদর্শনের অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না!

আরও পড়ুন: জাবিতে ৭ ছাত্র হত্যা, একটিরও বিচার হয়নি

গত ৩ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পায়। পুলিশ অ্যাকশন থ্রিলারটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও আছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।


সর্বশেষ সংবাদ