ঢাবির লালমনিরহাট জেলা সংগঠনের নেতৃত্বে আনিস-হৃদয়

আনিস-হৃদয়
আনিস-হৃদয়  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী আনিসুর রহমান আনিস এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোত্তালিব হোসেন হৃদয়।

গতকাল রবিবার (১ সেপ্টেম্বর) সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. আনিসুর রহমান, সাবেক সভাপতি আকিউজ্জামান কোয়েল ও সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এরা আগে গত ২৬ আগস্ট প্রধান নির্বাচন কমিশনার আকিউজ্জামান কোয়েলসহ ৮ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে অনলাইন ভোটগ্রহণ করা হয়। ভোটে অংশ নেন সংগঠনের ২০১৭-১৮ সেশন থেকে ২০২৩-২৪ সেশনের শিক্ষার্থীরা। নির্বাচনে সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

আরও পড়ুন : বিভাজনের বাইরে গিয়ে অন্তর্ভুক্তিমূলক বাংলাদেশ গড়তে হবে

সংগঠনের নবনির্বাচিত সভাপতি আনিসুর রহমান আনিস গণমাধ্যমকে বলেন, আমাদের ওপর আস্থা রেখে সাধারণ শিক্ষার্থীরা গণতান্ত্রিক প্রক্রিয়ায় আমাদেরকে যে উদ্দেশ্যে নির্বাচিত করেছে, আমি আমার জায়গা থেকে শতভাগ চেষ্টা করবো নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করতে। আমি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

একই বিষয়ে মোত্তালিব হোসেন হৃদয় বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত লালমনিরহাট জেলার শিক্ষার্থীদের জন্য বহুল আকাঙ্ক্ষিত এই সংগঠন। আমরা সবসময় চেষ্টা করবো সাবেকদের পরামর্শ নিতে এবং বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করতে ও তাদের মতামতের ভিত্তিতে সংগঠন পরিচালনা করতে। আমার নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করে সংগঠনকে কাঙ্ক্ষিত উচ্চতায় নিয়ে যাওয়াই হবে আমাদের মূল লক্ষ্য। সবার নিকট দোয়া ও সহযোগিতা কামনা করছি।

প্রসঙ্গত, আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কথা জানিয়েছেন সংশ্লিষ্টরা। 


সর্বশেষ সংবাদ