চিকিৎসা চালানোর সামর্থ্য নেই দুর্ঘটনায় আহত ঢাবি ছাত্রের পরিবারের

মোহাম্মদ ফয়জুল আলম ফয়েজ
মোহাম্মদ ফয়জুল আলম ফয়েজ  © টিডিসি রিপোর্ট

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসা চালানোর খরচ নিয়ে চরম অনিশ্চয়তায় পড়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ ফয়জুল আলম ফয়েজ। চিকিৎসকরা জানিয়েছেন, তার চিকিৎসার জন্য প্রায় ৬-৭ লাখ টাকা প্রয়োজন। কিন্তু তার দরিদ্র পরিবারের একার পক্ষে বিশাল অঙ্কের এ খরচ বহন করা অসম্ভব। তার চিকিৎসা ব্যয়ের জন্য তার সহপাঠীরা আর্থিক সহায়তার চেয়েছেন।

ফয়েজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংলিশ ফর স্পিকার্স অভ আদার ল্যাঙ্গুয়েজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। 

ফয়েজের পরিবারসূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে ক্যাম্পাসে ফেরার পথে মাতুয়াইলে রাস্তা পার হওয়ার সময় বাস চাপায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে প্রথমে মাতুয়াইলে, তারপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে ঢাকা মেডিকেল থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি পপুলার হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, ফয়েজের অবস্থা আশংকাজনক। তার মস্তিষ্কের রক্তক্ষরণের আশঙ্কা রয়েছে।

ফয়েজের এক বন্ধু জানান, পপুলারের খরচ চালানোর মতো আর্থিক সামর্থ্য ফয়েজের পরিবারের নেই। এমতাবস্থায় ফয়েজকে বাঁচাতে মোটামুটি ৬-৭ লাখ টাকার দরকার। যা সকলের সহযোগিতা ছাড়া অসম্ভব। দয়া করে সবাই নিজ জায়গা থেকে আমাদের ফয়েজের জীবন বাঁচাতে আর্থিকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিন, আমরা সারাজীবন কৃতজ্ঞ থাকব।

ফয়েজের চিকিৎসার জন্য সহায়তা পাঠাতে এসব নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। 01923-288566 (বিকাশ, রকেট, নগদ) DBBL No: 1071510117343


সর্বশেষ সংবাদ