রাবির ‘কারেন্ট ইভেন্ট’ ক্যাটাগরির সেরা প্রতিবেদক দ্যা ডেইলি ক্যাম্পাসের মিশন

রাবির ‘কারেন্ট ইভেন্ট’ ক্যাটাগরির সেরা প্রতিবেদক দ্যা ডেইলি ক্যাম্পাসের মিশন
রাবির ‘কারেন্ট ইভেন্ট’ ক্যাটাগরির সেরা প্রতিবেদক দ্যা ডেইলি ক্যাম্পাসের মিশন  © টিডিসি ফটো

দ্বিমাসিক (জানুয়ারি-ফেব্রুয়ারি) সেরা প্রতিবেদক হিসেবে চার ক্যাটাগরিতে চারজন সাংবাদিককে পুরস্কৃত করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাব। সংগঠনটির সকল সদস্যের করা প্রতিবেদনের ওপর বিচার বিশ্লেষণ করে এই ৪ জনকে পুরস্কৃত করা হয়।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় সংগঠনটির ৩৮ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় সেরা প্রতিবেদকের নাম ঘোষণা করে পুরস্কার দেওয়া হয়। 

‘কারেন্ট ইভেন্ট’ ক্যাটাগরিতে সেরা প্রতিবেদক হয়েছেন দ্যা ডেইলি ক্যাম্পাসের মারুফ হোসেন মিশন। এছাড়া ‘মাল্টিমিডিয়া’ ক্যাটাগরিতে বাংলাভিশনের সৈয়দ সাকিব, ‘বিশেষ প্রতিবেদন’ ক্যাটাগরিতে জাগো নিউজের মনির হোসেন মাহিন ও ‘ফিচার’ ক্যাটাগরিতে সেরা প্রতিবেদক  হয়েছেন দৈনিক মানবকণ্ঠ পত্রিকার এম. শামীম আক্তার।

এসময় উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষক ও সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ফজলুল হক, জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে। এসময় আরো উপস্থিত ছিলেন রাবি প্রেসক্লাবের 
সভাপতি কামরুল হাসান অভি, যুগ্ম-সাধারণ সম্পাদক জুবায়ের জামিল, সাবেক সভাপতি আজিবুল হক পার্থ, ডালিম হোসেন শান্ত, সাইফুল্লাহ সাইদ, তাসলিমুল আলম তৌহিদ, রবিউল ইসলাম তুষার, বেল্লাল হোসেন বিপ্লব। উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম নীরব, সাবেক সহ-সভাপতি তারেক হোসেন টুটুলসহ ক্লাবের সকল সদস্য। 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বলেন, কাজের স্বীকৃতি সবসময়ই অনুপ্রেরণা যোগায়। যারা পুরস্কার পেয়েছেন সবাইকেই আমি অভিনন্দন জানাচ্ছি। আগামীতে রাবি প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দকে এ ধরণের স্বীকৃতি আরো ভালো কাজ করার ক্ষেত্রে স্পৃহা যোগাবে বলে আমি বিশ্বাস করি।

এর আগে, সকাল সাড়ে ১০টায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম উদ্বোধন করেন প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ফজলুল হক। সেসময় উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক মো. আসাবুল হক, জনসংযোগ প্রশাসক দপ্তর অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, ছাত্র উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদসহ ক্লাবের সাবেক ও বর্তমান সকল সদস্য। 

কেক কাটা শেষে সভাপতি কামরুল হাসান অভির সভাপতিত্বে প্রেসক্লাব কার্যালয়ে স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাবেক সকল সদস্য ক্যাম্পাস সাংবাদিকতার উপর নানা স্মৃতি রোমন্থন করেন।


সর্বশেষ সংবাদ