ঢাবিতে ভাইয়ের কাছে এসে ছোট ভাইয়ের মৃত্যু

জগন্নাথ হল
জগন্নাথ হল  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে জগন্নাথ হলে সৌরভ মল্লিক (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি তার বড় ভাই গৌতম মল্লিকের কাছে এসেছিলেন। হলে মধ্যে হঠাৎ অচেন হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শুক্রবার (৩ নভেম্বর) রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, সৌরভের বড় ভাই গৌতম মল্লিক ঢাবির অ্যাপলাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ের তৃতীয় বর্ষের ছাত্র। থাকেন জগন্নাথ হলের পাঁচতলায় ৪৩২ নম্বর কক্ষে। উচ্চশিক্ষার জন্য আমেরিকায় যাওয়ার প্রস্তুতি চলছিল সৌরভের। একটি ভাইবা দেওয়ার জন্য ঢাকায় এসেছিলেন তিনি। এ মাসে তার আমেরিকা যাওয়ার কথা ছিল। নিহত সৌরভ গ্রামের একটি কলেজ থেকে এবার এইচএসসি পাশ করেন।

নিহতের বড় ভাই গৌতম মল্লিক জানান, হলের মধ্যে হঠাৎ অচেতন হয়ে যায় তার ভাই। দ্রুত ঢাকা মেডিকেল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কি কারনে তার মৃত্যু হয়েছে এখনো নিশ্চিত হওয়া যায় নি বলে জানান গৌতম মল্লিক।

ভাইয়ের কাছে এসে মারা যাওয়া সৌরভের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার দিঘলকান্দি গ্রামে। তার বাবার নাম গৌরাঙ্গ মল্লিক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ