চবির পাঁচ বিভাগের পরীক্ষা ও ভাইভার তারিখ ঘোষণা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পাঁচটি বিভাগের কোর্স ও ব্যবহারিক পরীক্ষা এবং সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে স্থগিত করা পরীক্ষাও রয়েছে। বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংস্কৃত বিভাগের প্রথম বর্ষ বিএ সম্মান ২০২২ এর গত ৮ আগস্ট তারিখের স্থগিতকৃত কোর্স নং-১০৪ এবং মৌখিক পরীক্ষা যথাক্রমে আগামী ২৯ আগস্ট সকাল সাড়ে ১০টা ও ৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে শুরু হবে।

মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের বিভাগের এমবিএ দ্বিতীয় সেমিস্টার ফাইনাল (বিশেষ) ২০১৯ এর কোর্স নং-৫১০ এর পরীক্ষা আগামী ২৪ আগস্ট সকাল সাড় ১০টা থেকে শুরু হবে।  পদার্থবিদ্যা বিভাগের ২০২১ সালের এমএস মৌখিক পরীক্ষা পরিবর্তিত সময়সূচি অনুযায়ী আগামী ২১ আগস্ট থেকে ২৩ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হবে।

প্রাণিবিদ্যা বিভাগের এমএস (ওয়াইল্ডলাইফ এন্ড কনজারভেশন বায়োলজি) ২০২০ এর ব্যবহারিক পরীক্ষা ২১ আগস্ট থেকে ২৭ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে। পালি বিভাগের তৃতীয় বর্ষ বিএ (সম্মান) ২০২১ কোর্স নং-৩০১ থেকে ৩০৮ এর পরীক্ষাসমূহ আগামী ২০ আগস্ট থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত এবং মৌখিক পরীক্ষা ১৭ সেপ্টেম্বর সকাল ১০টা ১৫ মিনিটে শুরু হবে।


সর্বশেষ সংবাদ