রাবির নাচোল উপজেলা সমিতির সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক মোবারক 

  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও আরবি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মোবারক হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

মঙ্গলবার (১০ এপ্রিল) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটরিয়ায় সংগঠনটির উপদেষ্টা ও রাজশাহী কলেজের প্রাণীবিদ্যা বিভাগের শিক্ষক ড. মো. রবিউল ইসলাম সাচ্চু নতুন এ কমিটির ঘোষণা করেন। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোসা. জোসনারা খাতুন, মো. রায়হান আলী, ফয়সাল আহমেদ রকি, মেসবাউল হক, দেলোয়ার হোসেন পলাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোসা. রোমানা ইয়াসমিন, মো. জসীম উদ্দীন ও দূর্জয় বর্মণ, সাংগঠনিক সম্পাদক মোসা. জান্নাতুন ফেরদৌস, তারেক আহমেদ ও  মো. ফিরোজ কবির, প্রচার সম্পাদক আল আমিন ও রনি বর্মণ।

অর্থ সম্পাদক মাহির ফয়সাল ও মো. মুসফেরা খাতুন, দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার ও সিজানুর খাতুন, আপ্যায়ন সম্পাদক মাহমুদুল হাসান ও হযরত আলী, ছাত্রকল্যাণ সম্পাদক আমরিন খাতুন ও আ. ওয়াদুদ, সাংস্কৃতিক সম্পাদক মুরসালিনা বিশ্বাস ও মো. আরাফাত হোসেন।


সর্বশেষ সংবাদ