রাবিতে নেত্রকোনা জেলা সমিতির সভাপতি হৃদয়, সম্পাদক মাহবুব

সভাপতি ও সাধারণ সম্পাদক
সভাপতি ও সাধারণ সম্পাদক  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নেত্রকোনা জেলা সমিতির ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হৃদয় চৌধুরীকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

শুক্রবার (০৩ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয়ের জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের গ্যালারী রুমে কমিটির নাম ঘোষণা করেন ম্যাটারিয়াল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল আলিম।

আরও পড়ুন: জাহেদের আহত হওয়ার সময় চেকপোস্টে ‘লুডু খেলায়’ ব্যস্ত ছিল পুলিশ

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান রাজীব, সাঈদ আনোয়ার, শুভ তালুকদার, গোলাম কিবরিয়া, জোবায়ের আহমেদ আকন্দ, শরীফুল ইসলাম ইফতি, নুসরাত জাহান রিয়া, মেহেদী হাসান খান হৃদয়, আকাশ দত্ত, ফরিদুল আলম রাজন, তারিফ হাসান মেহেদি, পলাশ কুমার দে ও প্রান্ত সরকার। সহ-সভাপতি মেহেদী হাসান হৃদয়, মো. আলী আজম, জিন্নাতুন নূর মুক্তা, মো. মাহফুজ আলম, নাজমুস সাকিব ইফতি, এনামুল হক বিজয়, অনন্যা পাল শ্যামা, কাজী মনিরুজ্জামান মুন, রোকেয়া পারভীন সাথী, নির্জয়, শেখ রামীম আহমেদ ও জেরিন আক্তার।

যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল, আজহারুল ইসলাম, আওলাদ মিয়া, আল মাহমুদ সাইফ, মোঃ মুজাহিদ, মিজানুর রহমান, মো. মাহবুব আলম ও স্বপন দাস। সাংগঠনিক সম্পাদক মো. পলাশ, তানজীনা আক্তার, মো. হাসান খান, মেহেদী হাসান রুদ্র, ইসরাত জাহান তামান্না, তাইবা বারী লিউনা, সজল হোসাইন বাপ্পি, তুহিনুজ্জামান, নূরে আলম, সানাউল্লাহ, রাহাদ আরিয়ান, মারুফ আহমেদ, শাহরিয়ার খান শান্ত ও মনির হোসেন মাহিন।

সহ-সাংগঠনিক আরিফুল ইনলাস, ফারজানা শম্পা, শেখ আরিয়ান রনি, আশিক, আরাফাত ইসলাম, টুম্পা মজুমদার ও রাকিবুল হাসান সৌরভ, কোষাধ্যক্ষ আল আমিন আকন্দ, প্রচার সম্পাদক মনিমুল হক, উপ-প্রচার সম্পাদক মেহেদী হাসান হিরন ও রুবি আক্তার, দপ্তর সম্পাদক তাজিন আক্তার তমা, উপ-দপ্তর সম্পাদক পলাশ মিয়া, আইন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সৌরভ, মহিলা বিষয়ক সম্পাদক ঝর্না আক্তার, নাজমুন্নাহার তাহেরা, জুয়েনা আক্তার তন্বী, তাহাসমিন হাসি, মুর্শিদা ইসলাম ও চন্দ্ৰীকা পাল।

শিক্ষা সম্পাদক মর্তুজা হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. বায়জিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদ হাসান তুহিন ও রাসেল আহমেদ, উপ-ক্রীড়াসম্পাদক মেহেদী হাসান সানা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইব্রাহীম খলিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামিম রেজা, প্রকাশনা সম্পাদক রবিন খান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক অন্তর চন্দ্র ঘোষ, পাঠচক্র বিষয়ক, আইনুল ইসলাম রিমন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মামুন খান।

এতে কার্যকরী সদস্য হিসেবে আছেন জাকারিয়া আহমেদ আকিব, মনিরুল ইসলাম পরশ, নুসরাত জাহান ও জুবায়েদ হোসেন।


সর্বশেষ সংবাদ