চবির ভর্তি পরীক্ষার তারিখ জানা যেতে পারে আগামী সপ্তাহে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণে আগামী সপ্তাহে সভায় বসবে ভর্তি পরীক্ষা আয়োজক কমিটি। ওই সভায় সেকেন্ড টাইম ভর্তি পরীক্ষার সুযোগ  নিয়েও আলোচনা করা হতে পারে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এ তথ্য জানান চবির ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সদস্য সচিব বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এসএম আকবর হোসাইন।

তিনি বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। আগামী সপ্তাহে এ বিষয়ে আমরা একটি সভা করব। সভায় ভর্তি পরীক্ষার তারিখসহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হবে।

আগামী সপ্তাহের কোনদিন এই সভা হতে পারে—এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, সভার তারিখ এখনো চূড়ান্ত হয়নি। আগামী সপ্তাহের যেকোনো দিন এই সভা হবে বলেও জানান তিনি।

এদিকে চবির ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, চবির ভর্তি পরীক্ষায় দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগ রাখার বিষয়টি নতুন করে আবারও আলোচনা হচ্ছে। শিক্ষা মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চাপের কারণে বিষয়টি নিয়ে নতুন করে আলোচনা করা হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে এসএম আকবর হোসাইন কোনো মন্তব্য করতে রাজি হননি। 


সর্বশেষ সংবাদ