জাবিতে ব্রাজিল সমর্থক গোষ্ঠীর কমিটি ঘোষণা

সভাপতি ও সেক্রেটারি
সভাপতি ও সেক্রেটারি  © টিডিসি ফটো

আসন্ন ফিফা ফুটবল বিশ্বকাপ উপলক্ষে আগামী দুই বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জবি) আল-বেরুনী হলের ব্রাজিল সমর্থকগোষ্ঠীর ৫১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) বিকালে বিগত কমিটির আহ্বায়ক কাজী সোহান ও সদস্য সচিব চিন্ময় সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী ইমামুল ইসলাম শান্তকে সভাপতি ও পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী জোবায়েদ আশিককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আরও পড়ুন: ‘শিক্ষার্থীদের দক্ষ করে বিদেশিদের ওপর নির্ভরশীলতা কমাতে হবে’

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সাজ্জাদ ইকবাল মৃধা, এস কে এম হেদায়েত উল্লাহ, নিয়ামত খাঁন তানভীর, উদয় হাজং, মো. নাজমুস সাকিব, তুষার, আতিক ও আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাইমিনুল ইসলাম, মীর মাহবুবুর রহমান, আসিফ, ঈষাণ ও শরীফ, সাংগঠনিক সম্পাদক মানিকুজ্জামান খাঁন, ইমন, শাহরিয়ার, সাকিব, অভিক ও রাহাত, দপ্তর সম্পাদক শাহরিয়ার সুমন, উপ-দপ্তর সম্পাদক রনি, বাপ্পী ও জাহেদ।

এছাড়া প্রচার সম্পাদক আরিফুজ্জামান উজ্জল, উপ-প্রচার সম্পাদক সৌরভ, হাবীব ও আল-আমীন, কোষাধ্যক্ষ রাব্বী, সহ-কোষাধ্যক্ষ তানভীর, জাহিদ ও সিফাত, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাওন, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক অনিক, ক্রীড়া বিষয়ক সম্পাদক রওনক, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নীল, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক হৃদয় এবং সহ-সম্পাদক পরশ, অমিত, অর্পণ, নোমান, প্রান্ত ও মেহেদী এবং কার্যনির্বাহী সদস্য রাকিব, লিমন, হৃদয়, মেহেদী, আশরাফুল ও উৎস।

এর আগে, গতকাল শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের আল-বেরুনী হলে ব্রাজিল সমর্থকগোষ্ঠীর মিলনমেলা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে হলের সাবেক ও বর্তমান ব্রাজিল সমর্থকরা অংশগ্রহণ করেন।


সর্বশেষ সংবাদ