কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য বাতায়ন হালনাগাদের নির্দেশ

কারিগরি  শিক্ষা অধিদপ্তর
কারিগরি শিক্ষা অধিদপ্তর  © ফাইল ফটো

কারিগরি শিক্ষা অধিদপ্তরের আওতাধীন শিক্ষাপ্রতিষ্ঠানের সিটিজেন চার্টার হালনাগাদ করে ওয়েবসাইটে প্রকাশের নির্দেশনা দেওয়া হয়েছে। একই সাথে আগামী ২৭ জুনের মধ্যে তথ্য বাতায়ন হালনাগাদের নির্দেশ দিয়েছে অধিদপ্তর।

বৃহস্পতিবার (২০ জুন) কারিগরি শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক  নিজাম উদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, কারিগরি শিক্ষা অধিদপ্তরের সব শিক্ষাপ্রতিষ্ঠানের সিটিজেন চার্টার হালনাগাদ করে ওয়েবসাইটে প্রকাশ এবং তথ্য বাতায়ন হালনাগাদ করে প্রতিবেদন প্রমাণসহ (স্ক্রিনশট) techedu.ict@gmail.com ই-মেইলে আগামী ২৭ জুন বেলা ১২টার মধ্যে পাঠানোর জন্য বলা হলো।

কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ, কারিগরি শিক্ষা অধিদপ্তরের মধ্যে স্বাক্ষরিত ২০২৩-২০২৪ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির সুশাসন ও সংস্কারমূলক কার্যক্রমের সেবা প্রতিশ্রুতি বিষয়ক কর্মপরিকল্পনার ১.২.১ সূচক অনুযায়ী, এ দপ্তরের আওতাধীন শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর সিটিজেন চার্টার হালনাগাদ করে ওয়েবসাইটে প্রকাশ এবং ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনার (৫.১.২) সূচক অনুযায়ী এ দপ্তরের আওতাধীন শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর তথ্য বাতায়ন হালনাগাদ নিশ্চিতকরণের লক্ষ্যমাত্রা নির্ধারিত রয়েছে বলেও চিঠিতে ঊল্লেখ করা হয়।


সর্বশেষ সংবাদ