রিয়াদ-জান্নাতের নেতৃত্বে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মো: রিয়াদ হাসান (বামে) ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস (ডানে)
নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মো: রিয়াদ হাসান (বামে) ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস (ডানে)   © টিডিসি ফটো

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২৩ সালের নির্বাচনে সভাপতি পদে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মো: রিয়াদ হাসান এবং সাধারণ সম্পাদক পদে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস (শিলা) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বিকাল ৪টায় ভোট গণনা শুরু করে নির্বাচন কমিশন। নির্বাচনে ২১০ টি ভোটের বিপরীতে জমা পড়েছে ২০৮টি ভোট। এরমধ্যে সশরীরে ১৪৪ টি এবং অনলাইনে ৬৪টি ভোট জমা পড়ে। 

আরও পড়ুন: টর্চার সেলে ৩০ শিক্ষার্থী নির্যাতন, ক্ষমা চেয়েই পার পেল ছাত্রলীগ

ভোট গণনা শেষে রাত সাড়ে আটটায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে সহ-সভাপতি পদে অধ্যাপক ড. সুশান্ত কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ ইকবাল আরিফ, সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম তোকদার, কোষাধ্যক্ষ মো: রিয়াজুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক তানিয়া আফরিন তন্বী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে মো: তারিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন। 

এছাড়াও ৬টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন ড. আরিফুর রহমান, তন্বী সাহা, তাজ-ই-জান্নাত মিম, মো: মাসুদুর রহমান, ড. দেবাশিষ ব্যাপারী এবং ড. জিল্লুর রহমান পল।


সর্বশেষ সংবাদ