বিএনপি-ছাত্রলীগ দফায় দফায় সংঘর্ষ, আহত ১৫

বিএনপি-ছাত্রলীগের সংঘর্ষ
বিএনপি-ছাত্রলীগের সংঘর্ষ   © সংগৃহীত

ফেনীতে বিএনপি ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) বেলা ৩টা থেকে এই সংঘর্ষ শুরু হয়। বিকাল সাড়ে ৫টা পর্যন্ত ট্রাংক রোড, শহীদ শহীদুল্লাহ কায়সার রোড এবং ইসলামপুর রোদে কয়েক দফায় এই সংঘর্ষ হয়।

জানা গেছে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ইসলামপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়েছে। কর্মসূচিত উপলক্ষ্যে দুপুর থেকেই বিএনপি নেতাকর্মী কার্যালয়ে আসতে থাকেন। বেলা ৩টায় ৫০ থেকে ৬০ জন ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে গিয়ে লাঠি দিয়ে সমাবেশে আসা বিএনপি নেতাকর্মীদের মারতে শুরু করেন বলে অভিযোগ করেছেন বিএনপি নেতাকর্মীরা।

বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, ছাত্রলীগের হামলায় জেলা ছাত্রদল নেতা রতন, লিটন, খুরশিদসহ প্রায় ১০ নেতাকর্মী আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তবে হামলার ঘটনায় উলটো বিএনপিকে দায়ী করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ অপু। তিনি বলেন, বিএনপির নানা নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল করছিল। তারা শহীদুল্লাহ কায়সার রোড অতিক্রমের সময় বিএনপির লোকজন এসে তাদের উপর হামলা চালায়। এতে আমাদের ৬-৭ জন নেতাকর্মী আহত হয়েছেন।

জানতে চাইলে ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন বলেন, সংঘর্ষের পর পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এ সময় আমাদের ১২ রাউন্ড ফাঁকা গুলি ও দুই রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করতে হয়েছে।


সর্বশেষ সংবাদ