কবি নজরুল কলেজ প্রতিনিধি

বানভাসি ৫০০ পরিবারের পাশে কবি নজরুল কলেজ ছাত্রদল

বাসভাসি ৫০০ পরিবারের পাশে কবি নজরুল কলেজ ছাত্রদল
বাসভাসি ৫০০ পরিবারের পাশে কবি নজরুল কলেজ ছাত্রদল  © টিডিসি ফটো

সুনামগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল। মঙ্গলবার (২৮ জুন) সিলেটের জাকিগঞ্জে ৫০০ অসহায় পরিবারের বাড়িতে চাল, ডাল, আলু, মুড়ি, বিস্কুট, গুড়, পানি, স্যালাইন, মোমবাতিসহ প্রয়োজনীয় ওষুধ পৌঁছে দিয়েছেন তারা।

কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি  খন্দকার ইরফান আহমদ ফাহিম বলেন, আমরা সমাজের দায়বদ্ধতা থেকে মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং উনার পক্ষ থেকে আমরা বন্যার্ত মানুষের জন্য ত্রাণ সামগ্রী নিয়ে এসেছি।

অতীতেও জনগনের সকল সংকটে ছাত্রদল ও বিএনপি পাশে ছিলো এখনও আছে এবং আগামীতেও থাকবে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ছাত্রদলের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

তিনি আরো বলেন, সিলেটে বন্যার পানি কমতে শুরু করলেও ভালো নেই সিলেটের মানুষ।ত্রাণের নৌকা বা গাড়ি দেখলেই ছুটে আসছেন মানুষ।এই পরিস্থিতিতে সবাইকেই এগিয়ে আসতে হবে।

ত্রাণ বিতরণে আরো অংশ নেন জকিগঞ্জ উপজেলা, পৌরসভা যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ। এছাড়াও কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের নাজিম উদ্দিন সজিব, রবিউল ইসলাম শাহরুখ, শেখ ফয়সাল, উজ্জ্বল ও মেহেদি হাসান দিহান।


সর্বশেষ সংবাদ