ফেনসিডিলসহ আটক ছাত্রলীগ সভাপতি মুচলেকা দিয়ে পেলেন ছাড়া

ছাত্রলীগ নেতা আনাস
ছাত্রলীগ নেতা আনাস  © সংগৃহীত

ফেনসিডিলসহ আটকের পর মুচলেকা দিয়ে ছাড়া পেলেন চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউটের ছাত্রলীগ শাখার সভাপতি আনাস আলী। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তাকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে ভ্রাম্যমাণ আদালতে মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

সূত্র জানায়, মাদক সেবনের দায়ে তিনজনকে আটক করে মাদকদ্রব্য অধিদপ্তর। আটককৃতরা- সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকার আব্দুল হকের ছেলে আনাস আলী, বারোঘরিয়ার বরজান আলীর ছেলে নয়ন আলী, মহারাজপুরের মোংলা মন্ডলের ছেলে ইসমাইল। পরে জানা যায় তারা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। আটকৃতদের মধ্যে আনাস পলিটেকনিক ইনস্টিউটের সভাপতি। এরপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন বলেন, মাদক বিরোধী নিয়মিত অভিযানে এসআই আসাদের নেতৃত্বে মাদক সেবনের দায়ে তাদেরকে আটক করা। এসময় তাদের কাছ থেকে এক বোতল ফেনসিডিল পাওয়া যায়। 

বৃহস্পতিবার বিকালে এ নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দর কর জানান, আর কখনও মাদক সেবন করবে না এমন প্রতিশ্রুতি দিয়ে তারা মুচলেকা নেয়। মুচলেকা দেওয়ার কারণে তাদরকে ছেড়ে দেওয়া হয়েছে।

আটককৃত আনাস আলী চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি বলে নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার। তিনি জানান, আনাস ছাত্রলীগের সভাপতি হলেও বাকি দুইজনের সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।


সর্বশেষ সংবাদ