সুবর্ণচরে ত্রাণ নিয়ে কেন্দ্রীয় ছাত্রদল

পানিবন্দি মানুষদের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে ছাত্রদলের নেতাকর্মীরা
পানিবন্দি মানুষদের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে ছাত্রদলের নেতাকর্মীরা  © সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে বন্যার্তদের মাঝে খাদ্য ও ত্রাণ বিতরণ করছেন জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের নেতারা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বন্যার কারণে পানিবন্দি মানুষদের মাঝে এ ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (২৪ আগস্ট) ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের উদ্যোগে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলি, চর আমানউল্লাহসহ বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে দিনভর একাধিক স্থানে খাবার ও ত্রাণ বিতরণ করা হয়।  ত্রাণ সামগ্রী হিসেবে ছিল চাল, ডাল, স্যালাইন, পানি ও শুকনো খাবার।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসির,  সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সহ-সভাপতি এবিএম ইজাজুল করিম রুয়েল, মনজুরুল ইসলাম রিয়াদ, যুগ্ম সম্পাদক হাসানুর রহমান হাসান, মওদুদ আহমেদসহ স্থানীয় জেলা ও উপজেলার নেতা কর্মীবৃন্দ। উল্লেখ্য, সূবর্ণচর ছাত্রদল সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাসিরের জন্মস্থান।

আরও পড়ুন: ত্রাণ রাখার জায়গা নেই টিএসসিতে, নতুন ভেন্যু শারীরিক শিক্ষাকেন্দ্র

ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেন, বন্যাদুর্গত মানুষকে উদ্ধার, জানমালের নিরাপত্তা ও ত্রাণ সাহায্য বিতরণে কাজ করবে ছাত্রদলের নেতাকর্মীরা। কেন্দ্রীয় নেতাদের নিয়ে গঠিত টিমের সদস্যরা বন্যাকবলিত এলাকায় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে উদ্ধার কাজে সহযোগিতা করছেন।

ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বলেন, দেশরত্ন তারেক রহমানের নির্দেশে ছাত্রদলের উদ্যোগে বন্যার্তদের মাঝে ফেনী, কুমিল্লা, নোয়াখালী, লক্ষ্মীপুর, হবিগঞ্জসহ যে সকল এলাকায় বন্যা দুর্গত সেই সকল এলাকায় আমরা ত্রাণ এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং আমাদের খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।


সর্বশেষ সংবাদ