অবরোধের সমর্থনে শাহবাগে ঢাবি ছাত্রদলের মিছিল

  © সংগৃহীত

বিএনপির ডাকা নবম দফার অবরোধের প্রথম দিন আজ রবিবার রাজধানীর শাহবাগে মিছিল বের করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় সংগঠনটির নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবি ও অবৈধ তফসিল বাতিল চেয়ে অবরোধের সমর্থনে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

জানা যায়, আজ সকাল ৭টার দিকে শাখা ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে মিছিল করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। মিছিলটি শাহবাগ মোড় থেকে শুরু হয়ে পরীবাগে রাস্তা অবরোধের মাধ্যমে শেষ হয়। 

এসময় মিছিলে আরও অংশগ্রহণ করেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সম্পাদক মো. হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এবিএম ইজাজুল কবির রুয়েল, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র রায় সাহস, মাসুম বিল্লাহ (এফ এইচ), মো. তরিকুল ইসলাম তারিক, মো. নাছির উদ্দিন শাওন, গাজী মো. সাদ্দাম হোসেন, রাজু আহমেদ, আবু হান্নান তালুকদার, সোহেল রানা, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, আব্দুর রহিম রনি, মাহবুব আলম শাহিন, নূর আলম ভূইয়া ইমন প্রমুখ।

কর্মসূচিতে অংশ নেওয়া ঢাবি ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন শাওন বলেন, বিএনপির ডাকা চলমান কর্মসূচিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে আছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাব না, দেশ ও দেশের মানুষের প্রয়োজনে রাজপথে রক্ত দিব। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করেই ঘরে ফিরে যাবো।


সর্বশেষ সংবাদ