খিলক্ষেতে সড়ক অবরোধ করে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ছাত্রদলের বিক্ষোভ মিছিল
ছাত্রদলের বিক্ষোভ মিছিল  © সংগৃহীত

সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবীতে, দেশব্যাপী সর্বাত্মক হরতালের সমর্থনে বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী রওনকুল ইসলাম শ্রাবণের নেতৃত্বে খিলক্ষেতে (ঢাকা ময়মনসিংহ মহাসড়কে) সড়ক অবরোধ করে মিছিল করেছে ছাত্রদল।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর ২ টায় সড়ক অবরোধ করে এ বিক্ষোভ মিছিল করে ছাত্রদল।

সড়ক অবরোধ শেষে বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল এবং সমমনা গণতন্ত্রকামী দলের নেতা কর্মীরা যে কোন মূল্যে দেশের মানুষের ভোটাধিকারের অধিকার নিশ্চিত করবে। দেশের মানুষের ভোটাধিকার নিশ্চিত না হওয়া পর্যন্ত সকলকে বুক চেতিয়ে রাজপথে অবস্থান নেওয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, দেশের সাধারণ মানুষ কে অনুরোধ করবো,আমরা আপনাদের ভোটাধিকার নিশ্চিত করার জন্যই আন্দোলন করছি, আপনারাও রাজপথে নেমে আসুন, ইনশাআল্লাহ আমরা এই আন্দোলনে জয়ী হবোই হব। এই ফ্যাসিস্ট সরকারের সময় ফুরিয়ে এসেছে ।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ-সভাপতি কামরুজ্জামান আসাদ, মোঃ মুতাছিম বিল্লাহ, মোঃ ঝলক মিয়া, মোঃ সুরুজ মন্ডল, মেহেরাব আহমেদ মাহবুব মাহি, আলী হাওলাদার। যুগ্ম-সাধারণ সম্পাদক জহির রায়হান আহমেদ, মোঃ সালাউদ্দীন,মশিউর রহমান মামুন, লিটন এ আর খান, আরিফুল ইসলাম আরিফ, মাহমুদুল হাসান আল মারজান, আশিক আহমেদ, মোঃ জহিরুল ইসলাম, রাকিবুল হাসান পলাশ অয়ন, খোরশেদ আলম লোকমান, সোহরাব হোসেন সুজন, এমএম মারুফুল ইসলাম, মৃধা মোঃ মাসুদ রানা, মোঃ হাসান। সহ-সাধারণ সম্পাদক মোঃ মিনহাজুল আবেদীন নান্নু, কবির হোসেন ফকির, ফজলুল হক নিরব। সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ পারভেজ, শামীম খান,সৈয়দ ফয়সাল হোসেন, মাহফুজুর রহমান, আব্দুল্লাহ আল মনসুর কমেট, সৈয়দ নাজমুল ইসলাম বাহার, মোঃ গোলাম মোস্তফা, শফিকুল ইসলাম পিংকন। এছাড়াও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ