ঢাবিতে ছাত্রদলের দুই নেতাকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে মারধরের শিকার ছাত্রদলের দুই নেতা
ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে মারধরের শিকার ছাত্রদলের দুই নেতা  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কার্জন হলের সামনে ছাত্রদলের দুই নেতাকে মারধর করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের মাধ্যমে তাদের শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে। ছাত্রলীগে অভিযোগ, কার্জন হল তালা দিতে এসে হাতেনাতে ধরা পরে তারা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কার্জন হল এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের শিকার হওয়া ছাত্রদলের দুই নেতা হলেন— শহীদুল্লাহ হল শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম আল নাসের মিশুক ও অমর একুশে হল শাখা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম খান।

ছাত্রলীগের নেতাক-র্মীরা জানান, ছাত্রদলে কয়েকজন নেতাকর্মী রাতে কার্জন হল তালা দিতে আসেন। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দিলে অন্যরা পালিয়ে যায়। পরে ছাত্রলীগের নেতা-কর্মীরা দুই ছাত্রদল নেতাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ককটেল উদ্ধার করেছে বলে দাবি করেছেন তারা।

আরও পড়ুন: আড্ডা দিতে এসে টিএসসিতে ছাত্রলীগের মারধরের শিকার ছাত্রদল নেতা

আটক ও মারধরের শিকার হওয়া ছাত্রদলের দুই নেতা জানান, অবরোধের অংশ হিসেবে এখানে আমাদের কর্মসূচি পালন করছিলাম। ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের বেধড়ক পিটিয়েছে। আমাদের একজনের পা, আরেকজনের মুখ থেঁতলে দিয়েছে তারা। আমাদের কাছে তালা ছাড়া আর কিছুই ছিল না। ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের মোবাইল, মানিব্যাগ কেড়ে নেয়।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রক্টরিয়াল টিমের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও সদস্যরা আসেন। তারা এসে ছাত্রদলের নেতাকর্মীদের উদ্ধার করে কার্জন হল গেটের সিকিউরিটি রুমে রাখেন। খবর দিলে শাহবাগ থানার পুলিশ এসে তাদের নিয়ে যায়।


সর্বশেষ সংবাদ