বৃষ্টি উপেক্ষা করে ছাত্রসমাবেশে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা

  © সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের স্মরণে ছাত্রলীগ আয়োজিত ছাত্রসমাবেশে বৃষ্টি শুরু হলেও নেতাকর্মীদের মাঠে থাকতে দেখা যায়। আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুর ২টার সময় সমাবেস্থল ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে বৃষ্টি শুরু হয়। এতে ভোগান্তির মধ্যে পড়তে দেখা যায় সারাদেশ থেকে আসা ছাত্রলীগের নেতাকর্মীদের। এসময় বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীদের মাঠে থাকতে দেখা যায়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের স্মরণে ছাত্র সমাবেশ এর আয়োজন করেছে ছাত্রলীগ। সমাবেশ উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত থেকে গতকাল রাতেই ঢাকায় এসেছেন ছাত্রলীগের জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ ইউনিটের নেতাকর্মীরা। বিকেলে ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সমাবেশের শৃঙ্খলা বিষয়ক উপকমিটির সদস্য তারেক রহমান এলিট দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আজকের এই বিশাল ছাত্র সমাবেশ সফল করার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মী ঝড়-বৃষ্টি উপেক্ষা করে সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত হয়েছে। এই ছাত্রসমাবেশের মাধ্যমে বাংলার ছাত্রসমাজ তরুণ সমাজ ৪র্থ বারের মতো মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। ছাত্রসমাজ প্রধানমন্ত্রীর পক্ষেই রয়েছে এই সমাবেশ তার প্রমাণ।


সর্বশেষ সংবাদ