সাঈদীর মৃত্যুতে শোক, কলেজ ছাত্রলীগ সম্পাদক অব্যাহতি

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা ইনসান মিয়া
বহিষ্কৃত ছাত্রলীগ নেতা ইনসান মিয়া  © টিডিসি ফটো

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় নেত্রকোণা কলমাকান্দা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইনসান মিয়াকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে তাকে স্থায়ীভাবে বহিষ্কার করতে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আউয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সংগঠন পরিপন্থী ও আদর্শবিরোধী কাজে জড়িত থাকায় ইনসান মিয়াকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তবে সুনির্দিষ্ট ঠিক কী কারণে তাকে এমন শাস্তি দেওয়া হয়েছে, সেটা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।

দলীয় সূত্রে জানা যায়, সাঈদীর মৃত্যুর পর ছাত্রলীগ নেতা তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে শোক জানিয়ে সাঈদীর একটি ছবি পোস্ট করেন। এ নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা ইনসান মিয়াকে একাধিক বার কল দিলে তিনি কল কেটে দেন। অব্যাহতির বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। 

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ছাত্রলীগের ওই নেতা সংগঠনের আদর্শবিরোধী কাজ করেছেন। সংগঠনের শৃঙ্খলাভঙ্গের দায়ে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ