নৌকা ভর্তি ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে উপজেলা ছাত্রলীগ সভাপতি

ত্রাণবাহী নৌকা
ত্রাণবাহী নৌকা  © টিডিসি ছবি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওঁচিয়া ও ঢেমসা ইউনিয়নে প্রায় ৫ শতাধিক পানিবন্দি পরিবারকে শুকনো খাবার পৌঁছে  দিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী।

সোমবার (৭ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পযর্ন্ত  নৌকায় করে  এসব খাবার পৌঁছে দেন তিনি। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চিড়া, চিনি, গুড়া দুধ মুড়ি, বিস্কুট, পাওরুটি, মোমবাতি, গ্যাস লাইট, ওরস্যালাইন এবং প্রয়োজনীয় ওষুধ।

এ নিয়ে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী জানিয়েছেন, কেন্দ্রীয় ছাত্রলীগ ও দক্ষিণ জেলা ছাত্রলীগের  নির্দেশে বানভাসি মানুষের পাশে দাঁড়াতে তার এই ছোট্ট প্রয়াস। দেশের প্রতিটি  দুর্যোগে অসহায় মানুষের পাশে ছাত্রলীগের নেতাকর্মীরা থাকে বলেও জানান তিনি।

‘আমি একজন ছাত্রলীগের কর্মী হিসেবে দেশের জনগণের যেকোনো দুর্যোগে তাদের পাশে দাঁড়ানো নিজেদের নৈতিক কর্তব্য হিসেবে মনে করি। সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ সবসময় সাধারণ ও অসহায় মানুষের জন্য কাজ করছে এবং ভবিষ্যতেও করবে।’

করোনা থেকে শুরু করে সব দুর্যোগে আমরা বিপদগ্রস্ত মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে কিছুটা হলেও বন্যার্ত মানুষের কষ্ট লাগব হবে—জানান উপজেলা ছাত্রলীগের সভাপতি।


সর্বশেষ সংবাদ