প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: প্রতিবাদে বেরাবি ছাত্রলীগের বিক্ষোভ

  © টিডিসি ফটো
রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠানোর হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগ।
 
সোমবার (২২ মে) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীমের নেতৃত্বে ক্যাম্পাস থেকে এ মিছিল শুরু হয়। 
 
মিছিলটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পার্কের মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বিভিন্ন প্রতিবাদী স্লোগান দেয়।
 
সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম বলেন, দেশবিরোধী যেকোনও ষড়যন্ত্র মোকাবিলায় রাজপথে ছাত্রলীগ প্রস্তুত আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে। এসময় হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার শাস্তি দাবি করেন তিনি।
 
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া বলেন, বিএনপির এক নেতা আমাদের প্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়েছে। আমরা ছাত্রসমাজ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। আইনশৃঙ্খলা বাহিনী যদি অতি দ্রুত তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় না আনে, তাহলে আমরা ছাত্রসমাজ হাত গুটিয়ে বসে থাকবে না।