ইডেন কলেজ ছাত্র ফ্রন্টের নতুন নেতৃত্বে সুমি-মুনমুন

  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ২য় তলায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইডেন কলেজ শাখার দ্বাদশ কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার অনুষ্ঠিত এই কাউন্সিলে কলেজ শাখার সভাপতি সায়মা আফরোজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সভাপতি সালমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ও নগর শাখার সভাপতি রাফিকুজ্জামান ফরিদ, সাংগঠনিক সম্পাদক প্রগতি বর্মন তমা ও অর্থ সম্পাদক নওশীন মুশতারি সাথী। 

দ্বাদশ কাউন্সিলের মধ্য দিয়ে দশ সদস্যবিশিষ্ট ১৩তম কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটিতে সভাপতি হয়েছেন শাহিনুর সুমি (মাস্টাসর্, ব্যবস্থাপনা বিভাগ) এবং সাধারণ সম্পাদক জয়মা মুনমুন (নিউ মাস্টার্স, সমাজবিজ্ঞান বিভাগ )।

কমিটিতে নবনির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি নাফিসা আনজুম (মাস্টার্স, সমাজবিজ্ঞান বিভাগ); সাংগঠনিক সম্পাদক সুমাইয়া শাইনা (৩য় বর্ষ, সমাজকর্ম বিভাগ); দপ্তর সম্পাদক প্রত্যয়ী প্রীতু (৩য় বর্ষ, সমাজকর্ম বিভাগ); অর্থ সম্পাদক সানজিদা হক (১ম বর্ষ, ইতিহাস বিভাগ); প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমাইয়া ফাহমিদা তন্বী (২য় বর্ষ, পরিসংখ্যান বিভাগ); সদস্য: ১ সাবিকুন্নাহার জেরিন (৩য় বর্ষ, সমাজকর্ম বিভাগ), বৃষ্টি রায় (২য় বর্ষ, বাংলা বিভাগ) ও ইসরাত ইকবাল অর্পা (২য় বর্ষ, ভূগোল ও পরিবেশ বিভাগ)।

শাখা ছাত্র ফ্রন্ট বলছে, এমন এক সংকট মুহুর্তে আমরা আমাদের এই কাউন্সিল অনুষ্ঠিত করছি। দেশের যেকোন সংকটে শিক্ষার্থীরাই সবসময় অগ্রগামী ভুমিকা পালন করেছে। এই ভুমিকা পালন করতে গিয়ে যুগে যুগে বীরকন্যা প্রীতিলতা, বেগম রোকেয়া, জাহানারা ইমাম, ক্ষুদিরাম, সূর্যসেনদের মত বীরদের জন্ম হয়েছে। আমরা তাদেরই উত্তরসূরি। ফলে ইডেন কলেজসহ শিক্ষার সামগ্রিক সংকটে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইডেন কলেজ শাখা অগ্রণী ভুমিকা রাখবে।


সর্বশেষ সংবাদ