শহীদ মিনারে জুতা খুলে উঠতে বলায় চবি ছাত্রকে মারধর ছাত্রলীগের

মূল অভিযুক্ত আল আমিন
মূল অভিযুক্ত আল আমিন  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শহীদ মিনারের বেদীতে জুতা খুলে উঠতে বলায় এক শিক্ষার্থীকে মারধর করেছেন ছাত্রলীগ কর্মীরা। শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী জাহিদ হাসান বিপ্লব চবির বাংলাদেশ স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। অন্যদিকে, মূল অভিযুক্ত আল আমিন হোসেন চবির ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ সিএফসির অনুসারী।

ভুক্তোভোগী জাহিদ হাসান বিপ্লব দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, একজন লোক শহীদ মিনারের বেদীতে জুতা নিয়ে বসে ছিলেন৷ আমি বহিরাগত মনে করে জিজ্ঞেস করলাম, আপনি ক্যাম্পাসের কি-না? আপনি জানেন না, শহীদ মিনারে জুতা নিয়ে ওঠা যায় না? এটা বলায় তিনি আমাকে বলেন তুই কে? তিনি আমার শার্টের কলার ধরে বললেন, ‘আমি কে তুই চিনিস?

“এক পর্যায়ে তিনি শহীদ মিনারের ভিতরে নিয়ে আমার গায়ে হাত তুলেন। কিছু বুঝে ওঠার আগেই উনার সঙ্গে থাকা আরও ২০-২৫ জন মিলে আমাকে বেধড়ক মারধর করে। আমার আগামীকাল পরীক্ষা আছে। এ অবস্থায় আমি বিশ্ববিদ্যালয় মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছি। আগামীকাল লিখিত অভিযোগ দিবো।”

এ বিষয়ে অভিযুক্ত আল আমিন হোসেনকে মুঠোফোনে কল দেওয়া হলে তিনি বলেন, আমি মোবাইলে কিছু বলবো না। আপনি সরাসরি এসে কথা বলেন। বিস্তারিত মুঠোফোনে বলা সম্ভব না বলে সংযোগ বিচ্ছিন্ন করেন তিনি।

চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, একটা ছেলে মারধরের অভিযোগ দিয়েছে। আমরা তাকে আগামীকাল লিখিত অভিযোগ দিতে বলেছি।


সর্বশেষ সংবাদ