ছাত্রলীগে পদ বাণিজ্য হয় না: লেখক

অনুষ্ঠানে অতিথিবৃন্দ
অনুষ্ঠানে অতিথিবৃন্দ  © সংগৃহীত

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন, ৫০ লাখ নেতাকর্মীর সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের নেতাকর্মীরা নিঃস্বার্থে কাজ করে যাচ্ছে। কিন্তু দেশবিরোধীদের কাছ থেকে শুনতে হয়, ছাত্রলীগ নাকি পদ বাণিজ্য করে। মিথ্যা অপবাদকারীদের আমরা বলতে চাই। বাংলাদেশ ছাত্রলীগ কখনই পদ বাণিজ্য করে না। বাংলাদেশ ছাত্রলীগ যারা জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে তাদের মধ্যে থেকেই নেতৃত্ব তুলে আনে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। সম্মেলনে উদ্বোধক ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

অনুষ্ঠানে জয় বলেন, ছাত্রলীগকে বিতর্কিত করতে নানা ষড়যন্ত্র হচ্ছে। ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। সংগঠনের মধ্যেও ষড়যন্ত্র ছড়িয়ে দেওয়া হচ্ছে। তবে সব বাধা অতিক্রম করে ছাত্রলীগকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে তোলতে হবে।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ছাত্রলীগ হচ্ছে ছাত্র সংগঠনের ঐতিহ্য। ছাত্রলীগ দেশের ইতিহাস ঐতিহ্যের সাথে জড়িত। ছাত্রলীগের আদর্শে লালিত উজ্জীবিত নেতারাই আওয়ামীলীগের ভবিষ্যৎ নেতৃত্ব দিবে। তবে পথভ্রষ্ট কোনো নেতাকর্মীর স্থান হবে না আওয়ামী লীগে। পরিচ্ছন্ন নেতাকর্মীরাই আওয়ামী লীগের ভবিষ্যৎ নেতৃত্বে উঠে আসবে।


সর্বশেষ সংবাদ