মিডিয়া পার্টনার ‘দ্যা ডেইলি ক্যাম্পাস’

মঙ্গলবার চবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ‘ক্যারিয়ার হ্যাকস’

ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ‘ক্যারিয়ার হ্যাকস’
ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ‘ক্যারিয়ার হ্যাকস’  © লোগো

স্নাতক প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের নিয়ে আবারও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদ আয়োজন করতে যাচ্ছে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ‘ক্যারিয়ার হ্যাকস’। আগামী মঙ্গলবার (২২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদে দিনব্যাপী আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার। এই আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে ‘দ্যা ডেইলি ক্যাম্পাস’।

আয়োজকরা জানিয়েছে, প্রত্যেক শিক্ষার্থী স্কুল এবং কলেজের গণ্ডি পেরিয়ে বিশ্ববিদ্যালয়ের নতুন জীবনে পদার্পণ করেন। এখান থেকে তাদের পরবর্তী কয়েক বছরের ভ্রমণটা হবে স্কুল-কলেজের থেকে অনেকটা ভিন্ন। মনের মত ক্যারিয়ার গড়ার জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়ার এটাই সবচাইতে গুরুত্বপূর্ণ সময়। আর এই সময়টায় কিছু ভালো দিক নির্দেশনা এবং কাউন্সেলিংও খুবই প্রয়োজনীয়, যাতে তাদের নতুন ভ্রমণটি হয় সুন্দর এবং সফল।

এই উদ্দেশ্যকে সামনে নিয়ে রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদ, বাংলাদেশ (ডিস্ট্রিক্ট ৩২৮২) আয়োজন করতে যাচ্ছে একটি ক্যারিয়ারভিত্তিক দিনব্যাপী কর্মশালা ‘ক্যারিয়ার হ্যাকস-২০২২’।

ক্যারিয়ার হ্যাকস প্রসঙ্গ: ক্যারিয়ার হ্যাকস প্রথমবার অনুষ্ঠিত হয় ২০২০ সালে, চবির সমাজবিজ্ঞান অনুষদের রাজনীতি বিজ্ঞান বিভাগে। সেবার শতাধিক অংশগ্রহণকারীদের ক্যারিয়ার সম্পর্কিত কৌতুহল, পাবলিক স্পিকিং, প্রফেশনাল ইমেইল এটিকেটস, লিডারশীপ ইন অর্গানাইজেশন, ইনার জার্নি টু বি গ্লোবাল, আইকিউ টেস্ট প্রভৃতি বিষয় নিয়ে সেশন ও পুরষ্কার প্রদান করা হয়। যেটি বর্তমানে রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদ এর অন্যতম সিগনেচার প্রজেক্ট হিসেবে বিবেচিত।

এবারের কর্মশালায় যা যা থাকছে: Deploying Yourself & Adapting in New Environment, Negotiation Skills, Professional Email Etiquettes, Formal & Academic Presentation, Stress Management, Leadership in Crisis, Organization & Acceptance, Face the Days

অংশগ্রহণকারীরা যা যা পাবেন:  সার্টিফিকেট, লাঞ্চ, পেন, পেপারস, স্পেশাল এওয়ার্ডস চীফ

ইন্সট্রাক্টর: পিডিজি এম. তৈয়ব চৌধুরী প্রফেসর- ডিপার্টমেন্ট অব মার্কেটিং, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

রেজিস্ট্রেশন ফি: ১০০ টাকা, পেমেন্ট গেটওয়ে- ০১৮১৫-৩৬৯ ৭৮৯ (বিকাশ, নগদ, রকেট, ট্যাপ)

কর্মশালার রেজিস্ট্রেশন করতে এই লিংক এ কিক্ল করুন

কর্মশালার ইভেন্ট লিংক


সর্বশেষ সংবাদ