এশিয়া কাপ শেষে দেশে ফিরেছেন টাইগাররা

বাংলাদেশ ক্রিকেট দল
বাংলাদেশ ক্রিকেট দল  © ফাইল ছবি

এশিয়া কাপে বাংলাদেশ দলের শেষটা এরকম হবে কেউ কল্পনা করেনি। আফগানিস্তান আর শ্রীলঙ্কার বিপক্ষে টানা দুই ম্যাচ হারের পর এশিয়া কাপ থেকে ছিটকে গেছে দুইবার এশিয়া কাপ ফাইনাল খেলা টাইগাররা। এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষে শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেছেন মুশফিক-সাকিবরা।

বিমানবন্দরে নেমে গণমাধ্যমের মুখোমুখি না হয়েই যে যার মত ব্যক্তিগত গাড়িতে চড়ে বিমানবন্দর ত্যাগ করেন। সকল খেলোয়াড়ই ফিরেছেন দেশে তবে কোচিং স্টাফের মধ্যে থেকে জেমি সিডন্স ফিরে গেছেন নিজ দেশে। দলের সাথে আসেননি টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এছাড়া অ্যালান ডোনাল্ড এবং শেন ম্যাকডারমট ফিরে গেছেন নিজ দেশে।

আরও পড়ুন: কিশোরগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ চলছে।

আহামরি, চোখ ধাঁধানো আর আকর্ষণীয় ক্রিকেট খেলতে না পারলেও দুই ম্যাচেই জয়ের বেশ সম্ভাবনা ছিল টাইগারদের। দুটি ম্যাচেই তীরের খুব কাছে গিয়ে তরী ডুবেছে। একদম শেষ দিকে গিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়েছে সাকিবের দল। অথচ নতুন অধিনায়ক আর ম্যানেজমেন্টের ওপর ভর করে এশিয়া কাপের সুপার ফোর খেলার স্বপ্ন ও আশা নিয়েই দেশ ছেড়েছিল টাইগাররা।

আগামী ১২ সেপ্টেম্বর থেকে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের কাছে কয়েকদিনের ক্যাম্প করবে বাংলাদেশ দল। এছাড়া ত্রিদেশীয় সিরিজ খেলতে ৩০ তারিখ নিউজিল্যান্ডে যাওয়ার কথা থাকলেও আগামী ২৪ তারিখ দেশ ছাড়বেন টাইগাররা।


সর্বশেষ সংবাদ