পদত্যাগ করেননি রাসেল ডমিঙ্গো

রাসেল ডমিঙ্গো
রাসেল ডমিঙ্গো  © ফাইল ছবি

বাংলাদেশের ওয়ানডে ও টেস্ট দলের হেড কোচ হিসেবে রাসেল ডমিঙ্গোই থাকছেন। তার পদত্যাগের যে গুঞ্জন উঠেছিল সেটি সত্য নয় বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে মিরপুরে সংবাদমাধ্যমের সামনে  এ তথ্য জানান বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী।

তিনি বলেছেন, ‘আমি মনে করি যে, এটা পুরোপুরি একটি ভুল বোঝাবুঝি (পদত্যাগ করা)। রাসেল হয়তো অন্যভাবে বোঝাতে চেয়েছে। আমাদের সঙ্গে আজ কথা হয়েছে। বিস্তারিত কথা হয়েছে। রাসেলও বিব্রত এ বিষয়গুলো নিয়ে।’

আরও পড়ুন: ‘ছোট পোশাক নারীকে বিজ্ঞানী বানায় না, পণ্য বানায়’

ডমিঙ্গোকে সম্প্রতি টি-টোয়েন্টি দলের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বিসিবি। আপাতত তিনি বাংলাদেশের টেস্ট ও ওয়ানডে দলের দায়িত্বে থাকছেন। টি-টোয়েন্টি থেকে অব্যাহতি দেওয়ায় ডমিঙ্গো পদত্যাগ করতে পারেন বলে ধারণা করা হচ্ছিল। 

চুক্তি অনুযায়ী ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত বাংলাদেশের সঙ্গেই থাকছেন বলে আজকের পত্রিকাকে জানিয়েছেন ডমিঙ্গো। তিনি বলেন, ‘আমার পদত্যাগ নিয়ে যেসব কথাবার্তা ছড়িয়েছে সেগুলো সত্য নয়। ওয়ানডে ও টেস্টে দলকে যেখানে নিয়ে যাওয়া প্রয়োজন সেটা আমি চেষ্টা করছি। অক্টোবরে এ দলের সঙ্গে আমি আবুধাবি যাব। জাতীয় দলের সঙ্গে ডিসেম্বরে আমি যুক্ত হব।’

বিসিবির সঙ্গে এখনো পুরোপুরি চুক্তিবদ্ধ আছেন বলেও জানান ডমিঙ্গো। আপাতত দেশেই ছুটিতে থাকছে তিনি। এর মধ্যে টেস্ট ও ওয়ানডে দল নিয়ে বিসিবির কাছে নিজের পরিকল্পনা জমা দেবেন এই দক্ষিণ আফ্রিকান কোচ।


সর্বশেষ সংবাদ