আনুষ্ঠানিকভাবে পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন এমবাপ্পে নিজেই

কিলিয়ান এমবাপ্পে
কিলিয়ান এমবাপ্পে  © সংগৃহীত

অনেক দিন থেকেই গুঞ্জন ছিল কিলিয়ান এমবাপ্পে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছাড়বেন। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। ফরাসি তারকা নিজেই জানিয়ে দিলেন, চলতি মৌসুম শেষেই বিদায় বলবেন প্যারিসের ক্লাবটিকে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে নিজেই জানিয়ে দিলেন সিদ্ধান্তের কথা।

শুক্রবার (১০ মে) দিবাগত রাতে এক ভিডিও বার্তায় পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন এমবাপ্পে নিজেই। খবর ইএসপিএন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওতে এমবাপ্পে জানিয়েছেন, পিএসজির হয়ে এটিই তার শেষ মৌসুম। আগামী রোববার তুলুজের বিপক্ষে ম্যাচটিই হবে তার পিএসজির জার্সিতে শেষ ম্যাচ।খবর ইএসপিএন

ভিডিও বার্তায় এমবাপ্পে বলেন, আমি আপনাদেরকে জানাতে চাই, পিএসজির হয়ে এটিই ছিল আমার শেষ মৌসুম। আমি আর মেয়াদ বাড়াচ্ছি না, এই যাত্রা আসছে কয়েক সপ্তাহেই শেষ হতে যাচ্ছে। রোববার পার্ক দে প্রিন্সেসে আমার শেষ ম্যাচ খেলব। 

তিনি আরও বলেন, সাত বছরে এখানে অনেক স্মৃতি জমেছে। ক্লাবের প্রত্যেক কোচ, ও কোচিং স্টাফের সবার প্রতি আমি কৃতজ্ঞ। বিশ্বমানের স্বতীর্থদের প্রতিও। প্যারিস ছাড়া কষ্টের হলেও আসলে আমি নতুন চ্যালেঞ্জ নিতে চাই। পিএসজি সবসময় আমার অন্তরে থাকবে। বিদায় প্যারিস

তবে ভিডিওতে এমবাপ্পে কোথায় যাচ্ছেন তা নিয়ে কিছুই জানাননি। তবে গণমাধ্যমে চাউর এমবাপ্পে যাচ্ছেন রিয়াল মাদ্রিদে। অনেক সংবাদমাধ্যম তো মাদ্রিদের ক্লাবটির সঙ্গে চুক্তি হয়ে যাওয়ার খবরও দিয়েছে। ইএসপিএন জানিয়েছে, গত ফেব্রুয়ারি থেকে রিয়ালের সঙ্গে চুক্তি ব্যাপারে আলোচনা চলছে এমবাপ্পের। এটাও শুধু এমবাপ্পের মুখ থেকেই শোনা বাকি। 

আরও পড়ুন: কোপা আমেরিকার জন্য ব্রাজিল দল ঘোষণা

২০১৭ সালে এমবাপ্পে যখন মোনাকোতে খেলেন, তখনই রিয়ালের সঙ্গে চুক্তি করার দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিলেন। তবে তরুণ খেলোয়াড় হিসেবে ট্রান্সফারের বিশ্বরেকর্ড গড়ে তিনি নাম লেখান পিএসজিতে। প্যারিসের ক্লাবে কাটানো সাত বছরে হয়েছেন দলটির সর্বোচ্চ গোলদাতা। সাত বছরে ছয়টি লিগ শিরোপার জেতা এমবাপ্পে করেছেন ২৫৫ গোল। ১০৮টি গোল করিয়েছেনও এই ফরোয়ার্ড। 

 

সর্বশেষ সংবাদ