দীর্ঘ অপেক্ষায়ও দেখা পাননি মার্টিনেজের, আক্ষেপ জামাল ভূঁইয়ার

  © সংগৃহীত

ঢাকায় এসেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তার এই সংক্ষিপ্ত সফর শেষে বাংলাদেশ ত্যাগ করার সময়ে সাফ চ্যাম্পিয়নশিপ খেলে দেশে ফিরেছে বাংলাদেশ ফুটবল দল। আজ সোমবার দুপুর ১টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় জামাল-জিকোদের বহনকারী বিমান। তারপর থেকে দীর্ঘ অপেক্ষা এবং বহু চেষ্টায়ও মার্টিনেজের সাথে দেখা করতে পারেননি বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া।

মার্টিনেজ ভোর ৫টা ১০ মিনিটে দেশে অবতরণ করেন। তার এই সংক্ষিপ্ত সফরে বাণিজ্যিক প্রতিষ্ঠান নেক্সট ভেঞ্চার্সের অফিস পরিদর্শন করে প্রধানমন্ত্রীর সঙ্গে একট সৌজন্য সাক্ষাৎ করেন। সেখান থেকে বিকেল সাড়ে চারটার পর কলকাতার উদ্দেশ্যে রওনা হন। 

এদিকে জামাল ভূঁইয়া টিম অ্যাটেনডেন্ট মোঃ মহসীনকে নিয়ে মার্টিনেজকে দেখতে বর্হিগমনের দিকে যান। মার্টিনেজকে স্বল্প দূরত্ব থেকে দেখলেও বাংলাদেশের অধিনায়ক ফ্রেমবন্দি কিংবা পরিচয় হওয়ার সুযোগ পাননি।

এ বিষয়ে জাতীয় দলের টিম অ্যাটেনডেন্ট মো. মহসিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'অনেকে চলে গেলেও জামাল ভাই মার্টিনেজের সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন। মার্টিনেজ যেখানে ছিলেন সেখানে কড়া নিরাপত্তা ছিল। আমি সেখানে গিয়ে তার সঙ্গে জামাল ভূঁইয়ার দেখা করার ইচ্ছার কথা জানাই। কিন্তু কোনও সাড়া পাইনি। এসময় অধিনায়ক আমার সঙ্গেই ছিলেন। হয়তো আগে থেকে শিডিউল না থাকায় দেখা হয়নি।'


সর্বশেষ সংবাদ