সাকিবকে ধন্যবাদ জানালেন হত্যার আসামি আরাভ খান

আরাভের সাথে সাকিব আল হাসান
আরাভের সাথে সাকিব আল হাসান  © সংগৃহীত

দুবাইয়ের আলোচিত আরাভ জুয়েলার্স উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ায় এবং আরাভ জুয়েলার্সের মালিক আরাভ খানের বাসায় যাওয়ায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানকে ধন্যবাদ জানিয়েছেন আরাভ খান।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের এবং সাকিবের একটি ছবি পোস্ট করে সাকিবকে ধন্যবাদ জানিয়েছেন আরাভ।

ফেসবুকে আরাভ লিখেন, ‘এত নিউজ এর পরেও Sakib Al Hasan আপনি আমার বাসায় এসেছেন আপনি আসলেই খুব মহান আল্লাহ তাআলা আপনাকে ভাল রাখুক সেই দোয়া করি।’

আরও পড়ুন: হত্যা মামলার পলাতক আসামির দাওয়াতে দুবাইয়ে সাকিব।

এর আগে বুধবার (১৫ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি রেঞ্জ রোভার গাড়িতে করে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের দেরা বাজারে আসেন সাকিব। তার সাথে এই জুয়েলার্সের  উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়েছেন চিত্রনায়িকা দীঘি, হিরো আলমসহ আরো কয়েকজন সংগীতশিল্পী।

এদিকে জানা গেছে, ঢাকায় পুলিশের বিশেষ শাখার (এসবি) স্কুল অব ইন্টেলিজেন্স পরিদর্শক মামুন ইমরান খানকে (৩৪) পুড়িয়ে হত্যা মামলার ৬ নম্বর পলাতক আসামি আরাভ খান। আরাভ নিজেকে বাঁচাতে প্রতারণার আশ্রয় নিয়ে অর্থের বিনিময়ে আরেকজনকে আদালতে আত্মসমর্পণ করিয়েছিলেন। কিন্তু জেলে থাকা সেই তরুণ এক পর্যায়ে সত্য প্রকাশ করে দেয়। এরপর আদালত বিষয়টি অনুসন্ধান করে প্রতিবেদন দিতে বলেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখাকে (ডিবি)।


সর্বশেষ সংবাদ