পিএসএলে কুমিল্লার হেলমেট পরে নেমে জরিমানা গুনলেন নাসিম

কুমিল্লার হেলমেট পরে নেমে জরিমানা গুনলেন নাসিম
কুমিল্লার হেলমেট পরে নেমে জরিমানা গুনলেন নাসিম  © সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরে পাকিস্তান সুপার লিগে খেলতে নেমে আলোচনার জন্ম দিয়েছিলেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। ভুল হেলমেট পরে এবার শাস্তির সম্মুখীন হয়েছেন নাসিম। ভিনদেশি লিগের হেলমেট পরে পিএসএলে খেলতে নেমে যাওয়ার বিষয়টিকে পিসিবি ভালোভাবে নেয়নি। এর দায়ে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের এই বোলারকে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জরিমানা করেছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) ওই ম্যাচ অনুষ্ঠিত হয়। নাসিম শাহ ওইদিন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরেছিলেন।

পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মুলতান সুলতানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরেই নেমে গিয়েছিলেন নাসিম। যে ঘটনা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ওই ম্যাচে ইহসানউল্লাহর বলে বোল্ড হন নাসিম শাহ। তার দল হারে ৯ উইকেটে। ডানহাতি এই পেসারকে পিসিবির আচরণবিধি লঙ্ঘনের দায়ে ম্যাচ ফির ১০% জরিমানা করা হয়। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ।

নাসিম আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছেন এক বছরও হয়নি। তবে পাকিস্তানের এই পেসার এরই মধ্যে অনেক ব্যাটসম্যানেরই মাথা ব্যথার কারণ হয়েছেন। ক্যারিয়ারের প্রথম পাঁচ ওয়ানডেতে সবচেয়ে বেশি ১৮ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন এই পেসার। ঘরের মাঠে ওয়ানডে সিরিজে কেইন উইলিয়ামসনদের বিপক্ষে দুই ম্যাচ খেলে নিয়েছেন ৮ উইকেট। ক্যারিয়ারে টি-টোয়েন্টি খেলেছেন ১৬টি। যেখানে ৭.৬৬ ইকোনমিতে উইকেট নিয়েছেন ১৪টি।

আরও পড়ুন: লিটনকে অভিনন্দন জানাল কলকাতা নাইট রাইডার্স

পিসিএলে খেলার আগে নাসিম বাংলাদেশে এসে বিপিএলে কুমিল্লার হয়ে খেলেছিলেন। বিপিএল খেলতে বাংলাদেশে আসার আগেই বেশ একটা নাটক হয়ে গিয়েছিল নাসিম শাহকে নিয়ে। শুরুতে খুলনা টাইগার্সের হয়ে খেলার কথা ছিল পাকিস্তানের এই পেসারের। কিন্তু শেষ পর্যন্ত খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসে। 


সর্বশেষ সংবাদ