লিটনকে অভিনন্দন জানাল কলকাতা নাইট রাইডার্স

লিটনকে অভিনন্দন জানাল কলকাতা নাইট রাইডার্স
লিটনকে অভিনন্দন জানাল কলকাতা নাইট রাইডার্স  © সংগৃহীত

আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। এবার লিটন সেখানে দল পেয়েছেন। প্রথমবারের মতো তাকে কিনে নিয়েছেন কলকাতা নাইট রাইডার্স। সদ্য শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলে দারুণ সময় কাটানো ডানহাতি এই ব্যাটারকে শিরোপা জয়ের জন্য অভিনন্দন জানিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্রাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। 

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে শিরোপা জেতায় লিটনকে নিয়ে বেশ উচ্ছ্বসিত কলকাতা ফ্রাঞ্চাইজি। এবারের আইপিএলের পরবর্তী আসরে এই দলের হয়েই মাঠ মাতাবেন লিটন।

কলকাতা তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ট্রফি হাতে সস্ত্রীক লিটনের ছবি দিয়ে লিখেছে, ‘অভিনন্দন লিটন। সি ইউ সুন (শিগগিরই দেখা হচ্ছে)।’

শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ব্যাট হাতে দুর্দান্ত এক ইনিংস উপহার দিয়ে হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন লিটন দাস। সবমিলিয়ে দারুণ একটি বিপিএল কাটলো ডানহাতি এই উইকেটরক্ষক ব্যাটারের।

আরও পড়ুন: আল নাসেরে খেলতে গিয়ে ব্যবসা শুরু করছেন রোনালদো

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে আইপিএলের এবারের আসরে তিনজন মাঠ মাতাবেন। আগের আসরের মতো এবারও পেসার মুস্তাফিজুর রহমানকে দেখা যাবে দিল্লি ক্যাপিটালসের জার্সিতেই। অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্সে রয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান এবং ওপেনার লিটন দাস।

আইপিএলের এবারের আসরে অংশ নেবে মোট ১০টি দল। ২০১৯ সালের পর আবারও হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। গ্রুপ পর্বের ম্যাচ চলবে ২১ মে পর্যন্ত। ১২টি শহরে লিগ পর্বের ম্যাচ হবে ৭০টি। নিয়মিত ভেন্যু চেন্নাই, বেঙ্গালুরু, হায়দরাবাদ, মুম্বাই, কলকাতা, লকনউ, দিল্লি, আহমেদাবাদ, জয়পুর ও মোহালি ছাড়াও কিছু ম্যাচ গৌহাটি ও ধর্মশালায় অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ