ডুয়েটকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে কুবি

ডুয়েটকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে কুবি
ডুয়েটকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে কুবি  © প্রতীকী ছবি

ছয় উইকেটে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (ডুয়েট) হারিয়ে আন্ত:বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা- ২০২৩ এর কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্রিকেট দল।রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর দুইটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টসে জিতে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৮৭ রান করে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। জবাবে ছয় উইকেট হাতে রেখে ৯.৪ অভারে ৯০ রান করে বিজয় ছিনিয়ে নেয় কুবি ক্রিকেট দল।

প্রত্নতত্ত্ব বিভাগের ইকরাম হোসেনের দুর্দান্ত বলের তোপের মুখে নাকানিচুবানি খায় ডুয়েট টিম। দুই অভারে মাত্র সাত রান দিয়ে দুই উইকেট তুলে নেয় ইকরাম।

আরও পড়ুন: ঢাবি-চবি-জাবিসহ বিভিন্ন ইউনিটের ২১ নেতাকর্মীকে বহিষ্কার করল ছাত্রলীগ

এছাড়াও প্রত্নতত্ত্ব বিভাগের সাকিব আল হাসান ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শফিউল আলমের আক্রমনাত্মক ব্যাটিং জয়ের দিকে অনেকটা এগিয়ে দেয় কুমিল্লা বিশ্ববিদ্যালয় দলকে। তাদের ব্যাক্তিগত সংগ্রহে ছিল যথাক্রমে ১৯ বলে ৩১ রান এবং ২২ বলে ৩০ রান।

ইকরাম হোসেন বলেন, বিশ্ববিদ্যালয় জীবনে এই প্রথম আমরা  ক্রিকেট খেলায় কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হয়েছি। এতে আমার খুব ভাল লাগছে, আমরা আনন্দিত। আশা করছি ফাইনালে আমরা আরও ভাল পারফরম্যান্স করতে পারবো ইনশাল্লাহ।

একই দিনে সকাল নয়টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (নোবিপ্রবি) ৭ উইকেটে হারায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্রিকেট দল।


সর্বশেষ সংবাদ