বিশ্বকাপ জয় করে মেসি যখন ফটোগ্রাফার

মেসি যখন ফটোগ্রাফার
মেসি যখন ফটোগ্রাফার  © সংগৃহীত

৩৬ বছরের খরা কাটিয়ে মেসির হাত ধরে আর্জেন্টিনা পেয়েছে বিশ্বকাপ। ট্রফি পাওয়ার পর সতীর্থদের সঙ্গে উদযাপন সংক্ষিপ্ত করে পরিবারের সঙ্গে ব্যস্ত হয়ে যান মেসি। সুখস্মৃতিগুলো ধরে রাখতে ক্যামেরা বন্দি করতে থাকেন একের পর। ট্রফি জয়ের পর সেই মাহেন্দ্রক্ষণ আটকে রাখতে মেসি হয়ে গেলেন ফটোগ্রাফার। তবে কার ছবি তুলছেন? নিজের স্ত্রীর। 

সামাজিক মাধ্যমে ভেসে বেড়ানো তেমনই এক ছবিতে দেখা যায়, বিশ্বকাপ ট্রফিতে চুমু খাচ্ছেন মেসির স্ত্রী রোকুজ্জো, আর তা ফ্রেমবন্দি করছেন মেসি নিজেই। মেসির সঙ্গে রয়েছে তার সন্তানেরাও।

পুরস্কার বিতরণী শেষ হতে না হতে স্ত্রী সন্তানের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছিলেন মেসি। তাদের আবদার রাখতে নানা ভঙ্গিতে বেশ কিছু ছবি তুলে দেন তিনি। সময়টা বেশ উপভোগই করছিলেন যেন। বিষয়টি নজর এড়ায়নি সংবাদমাধ্যমের। মুহূর্তের মধ্যেই মেসির এই মুহূর্ত ক্যামেরাবন্দি করতে সময় নেননি সংবাদমাধ্যমের কর্মীরা।

আরও পড়ুন: আর্জেন্টিনার দুই বড় শিরোপা জয়ের নায়ক পাগলাটে মার্টিনেজ

টানা ৩ বিশ্বকাপে হেরে যখন বিদায় নিয়েছিলেন তখনও মেসিকে পাশে থেকে শক্তি জুগিয়েছেন। মেসি বারবারই স্ত্রী ও সন্তানদের সবকিছুতে, সবার আগে স্থান দিয়েছেন।

টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়েছে মেসির আর্জেন্টিনা। দুর্দান্ত ফাইনালে অবসান টাইব্রেকারে। যেখানে জিতে বিশ্বকাপ নিয়ে গেল আর্জেন্টিনা। 


সর্বশেষ সংবাদ