ডে অফ কাটাচ্ছেন শান্ত-লিটনরা

অপেরা হাউসে ফুরফুরে মেজাজে শান্ত-লিটনরা
অপেরা হাউসে ফুরফুরে মেজাজে শান্ত-লিটনরা  © সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রথম ম্যাচে সোমবার হোবার্টে নেদারল্যান্ডসকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনটা জয় দিয়ে শুরু করেছে টাইগাররা। নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে এরই মধ্যে হোবার্ট থেকে সিডনিতে পৌঁছে গেছে। সেখানে পৌঁছে গোটা দলকে ছুটি দিয়েছেন দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধন শ্রীরাম। মন চাঙা করা পরিবেশে সেই ছুটি ঘুরে বেড়িয়ে কাটাচ্ছেন লিটন, শান্ত, মোসাদ্দেক ও ইয়াসির আলীরা। আবার ঘোরাঘুরির সেই ছবি ফেসবুকে শেয়ার করেছেন বাংলাদেশ দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে নাজমুল হোসেন শান্ত, ইয়াসির রাব্বি, লিটন দাস এবং মোসাদ্দেক হোসেনকে একসঙ্গে সিডনি শহরের সেই অপেরা হাউসের সামনে খোলামেলা বাতাসে বসে আছেন। তাকিয়ে আছেন ক্যামেরার লেন্সে। ছবির ক্যাপশনে মোসাদ্দেক লিখেছেন ‘ডে অফ’।

মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ৩টায় সিডনির হোটেল হায়াত রিজেন্সিতে ওঠেন টাইগাররা। কোনো অনুশীলন নেই বলে বিশ্রাম আর ঘোরাঘুরি। তাই অপেরা হাউজ না দেখে এলে যে সিডনি ভ্রমণ পূর্ণতা পায় না। চার তারকার এই ঘোরাঘুরি দেশের ক্রিকেটসমর্থকদের অনেকের ভালো লেগেছে। তারা দ্বিতীয় ম্যাচের সাফল্যের জন্য শুভকামনা জানিয়েছেন

আরও পড়ুন: ব্যবসায়ে মনোযোগী মেসি, খুলছেন প্রতিষ্ঠান

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৯টায় সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ। সেমির দৌড়ে টিকে থাকতে সামনের ম্যাচে প্রোটিয়াদের জয়টা চাই। বিপরীতে একই ধাপে যাওয়ার পথটা সহজ করতে বাংলাদেশকে পেরোতে হবে প্রোটিয়া বাধা। এই ম্যাচেও ৭০ ভাগ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহ অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকার।


সর্বশেষ সংবাদ