নেপালের সাথে এক গোলে এগিয়ে বাংলার মেয়েরা

নারী সাফ চ্যাম্পিয়নশিপ
নারী সাফ চ্যাম্পিয়নশিপ  © ফাইল ছবি

মাঠে নেমেই নেপালকে চাপে ফেললেন বাংলার মেয়েরা। নারী সাফ চ্যাম্পিয়নশিপে নেপালের বিরুদ্ধে বাংলাদেশের হয়ে মাত্র ১৩ মিনিটের মাথায় গোল দিয়েছেন শামসুন্নাহার। স্বপ্নার বদলিতে মাঠে নেমে ৫ মিনিটের মাথায় করে দেখালেন তিনি। নিউজটি লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১, নেপাল ০।

বাংলাদেশ সময় বিকলে সোয়া ৫ টায় শুরু হয়েছে নেপালের কাঠমান্ডুতে নারী সাফের ফাইনাল। বাংলাদেশ ও নেপাল মুখোমুখি এই ঐতিহাসিক ফাইনালে।

শেষ পর্যন্ত ফাইনালের একাদশে অভিজ্ঞ ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্না। জাতীয় নারী ফুটবল দলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন সেমিফাইনালের একাদশ অপরিবর্তিত রেখেই ফাইনালের দল সাজিয়েছেন।

যথারীতি গোলপোস্টের নিচে রূপনা চাকমা। তার সামনে চার ডিফেন্ডার আঁখি খাতুন, শিউলি আজিম, শামসুন্নাহার ও মাসুরা পারভীন। মাঝমাঠে মনিকা চাকমা ও মারিয়া মান্ডা। আক্রমণভাগে সাবিনা খাতুন, সানজিদা আক্তার, কৃষ্ণা রানী সরকার ও সিরাত জাহান স্বপ্না।

বাংলাদেশ সময় বিকেল সোয়া ৫ টায় নেপালের রাজধানী কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়াম শুরু হবে বাংলাদেশ ও নেপালের মধ্যে ষষ্ঠ নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল। নেপাল পঞ্চমবারের মতো ফাইনাল খেলছে।

বাংলাদেশ ফাইনালে দ্বিতীয়বারের মতো। যারাই জিতবে তারা হবে দক্ষিণ এশিয়ার এই নারী টুর্নামেন্টে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন। ফাইনাল সরসরি সম্প্রচার করবে বেসকারী টিভি চ্যানেল টি-স্পোর্টস।

বাংলাদেশ একাদশ
রূপনা চাকমা, সাবিনা খাতুন, শিউলি আজিম, শামসুন্নাহার, আঁখি খাতুন, মাসুরা পারভীন, মনিকা চাকমা, সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, কৃষ্ণা রানী সরকার ও সিরাত জাহান স্বপ্না।


সর্বশেষ সংবাদ